Press "Enter" to skip to content

ভাই বোনের পবিত্র সম্পর্ককে করলো লজ্জিত! নিজের বোনকে নিয়ে পালিয়ে নিকাহ করলো এক ব্যাক্তি।

ভাই বোনের পবিত্র সম্পর্ককে নোংরামি মানসিকতা দ্বারা নষ্ট করে সমাজকে লজ্জিত করার ঘটনা সামনে এসেছে। ঘটনা বারেইল্লির, যেখানে এক ভাই তার বোনের সাথে নিকাহ করেছে। ভাই বোনের নিজের সম্মতির সাথে নিকাহ করেছে এবং সোহর ও বেগমে পরিণত হয়েছে। দু জনের বিরুদ্ধে পরিবারের লোকজন মামলা দায়ের করেছে। পুলিশ পরিবারের চাপে দুজনকে হেফাজতে নিয়েছে। কিন্তু দুজনেই আর ভাই বোন হয়ে থাকতে রাজি নয়। সমাজ ও পরিবারের তরফ থেকে চাপের পরেও দুজনে নোংরা মানসিকতা থেকে বেরিয়ে আসতে রাজি নয়।

দুই ভাই বোন মুসলিম সম্প্রদায়ের, ইসলামে চাচাতো, মামাতো ইত্যাদি ভাই বোনের মধ্যে বিয়ে ন্যায্যতা প্রাপ্ত। কিন্তু নিজের ভাই বোনের মধ্যে বিয়ে ইসলামে ন্যায্যতা প্রাপ্ত নয়। দুই ভাইবোন সমাজকে লজ্জিত করার সাথে সাথে ইসলামের অবমাননা করেছে, এই কারণে পরিবারের লোকজন মামলা দায়ের করেছে। বারেইল্লির কিলা নিবাসী এক মহিলার ২০ বছর আগে তালাক হয়েছিল। ওই মহিলা ও তার স্বামীর একটা ছেলে হয়েছিল। কিন্তু তালাকের পর স্বামী ছেলেটিকে নিয়ে চলে যায়। এরপর মহিলাটি অন্য একটা নিকাহ করে, সেই স্বামীর সাথে সংসার করার সময় মহিলার দুটি মেয়ে হয়।

হটাৎ মহিলাটির মৃত্যু হলে, খবর তার প্রথম স্বামীর বাড়িতে পৌঁছায়। সেখান থেকে মহিলার ছেলেটি মহিলার বাড়িতে আসে। আর মহিলার বাড়িতেই তার সাক্ষাৎ তার বোনেদের সাথে হয়। ছেলেটি নিজের এক বোনের সাথে প্রেমে লিপ্ত হয়। দুজনের জন্ম এক মায়ের পেট থেকে হয়েছিল। কিন্তু দুজনে একে ওপরের প্রেমে জড়িয়ে পড়ে। সমাজ এটা মেনে নেবে না বুঝে দুজনে বারেইল্লি থেকে আজমীর পালিয়ে যায় এবং নিকাহ করে সংসার করতে শুরু করে।এই নিকাহ ইসলামে ন্যায্যতা পায় না, তাই পরিবার দুজনের বিরুদ্ধেই মামলা দায়ের করেছে এবং তালাক দেওয়ার জন্য চাপ দিচ্ছে। তবে দুই ভাই বোন এখন নোংরা মানসিকতা থেকে বেরিয়ে আসতে রাজি নয়।