Press "Enter" to skip to content

আসল রূপে মেহবুবা মুফতি!! দেশে জঙ্গি ছড়িয়ে দেওয়ার খোলাখুলি হুমকি দিলেন জম্মুকাশ্মীরের পূর্ব মুখ্যমন্ত্রী।

জম্মুকাশ্মীরের পূর্বমুখ্যমন্ত্রী তথা পিডিপির নেত্রী মেহবুবা মুফতি তার আসল রূপে চলে এসেছেন। আপনাদের জানিয়ে রাখি, জম্মুকাশ্মীরে পূর্ব মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি যতদিন বিজেপির সাথে জোট বেঁধে সরকারে ছিলেন ততদিন তিনি বিজেপির কাজে বাধা প্রদান করতেন এবং সন্ত্রাসবাদী ও জঙ্গিদের সমর্থন করতেন। কেন্দ্র সরকারের নির্দেশে সেনা অপারেশন চালু করলে মেহবুবা মুফতি পাথরবাজদের সেনাদের কাজে বাধা প্রদানে নির্দেশ দিতেন।

শুধু তাই নয় সেনা যদি কোনো ভাবে পাথরবাজদের জবাব দিত তাহলে মেহবুবা মুফতি সেনার বিরুদ্ধে মামলা দায়ের করতো। সেই কারণে বাধ্য হয়েই বিজেপি সরকার ভেঙে দেয়। কিন্তু এবার সেই জঙ্গিসমর্থনকারী মেহবুবা আবার কেন্দ্রকে হুমকি দিতে শুরু করেছে।মেহবুবা এবার খোলাখুলি অশান্তি ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। মেহবুবা পুরো ভারতে আতঙ্কবাদী জন্ম দিয়ে অশান্তি ছড়িয়ে দেওয়ার কথা বলেন। মেহবুবা সৈয়দ সালাউদ্দিন ও ইয়াসিন মালিক এর মতো জঙ্গিদের আবার জন্ম দেওয়ার হুমকি দেন। মেহবুবা বলেন যদি আমার পার্টি ভাঙার চেষ্টা করা হয় তাহলে কাশ্মীরে ১৯৮৭ ও ১৯৯০ এর মতো পরিস্থিতি তৈরি করা হবে।

আপনাদের জানিয়ে দি, ১৯৯০ এর সময়েই কাশ্মীরকে হিন্দু শুন্য করার জন্য জিহাদ চালিয়ে ছিল কাশ্মীরের জিহাদি কট্টরপন্থী মুসলিমরা। সেই সময় কাশ্মীর ঘাঁটির সমস্থ মসজিদ ঘোষণা করা হয়েছিল হিন্দুরা যেন তাদের বাড়ির মহিলাদের এখানে রেখে দিয়ে পলায়ন করে। আবার সেই ঘটনার মতোই কান্ড ঘটানোর হুমকি দিলেন মেহবুবা মুফতি। আপনাদের জানিয়ে রাখি বিজেপি মেহবুবার সাথে সরকার ভাঙার পর এবার পিডিপির কিছু নেতাদের নিজেদের দিকে টেনে কাশ্মীরে সরকার গঠন করতে চাইছে আর সেটা কোনো মতেই মানতে পারছেন না জঙ্গিদের রক্ষাকবজ মেহবুবা মুফতি।