Press "Enter" to skip to content

ব্রেকিং খবরঃ বাংলাদেশি অভিনেতা ফেরদৌসের ভিসা বাতিল করে, ভারত ছাড়ার নির্দেশ দিলো বিদেশ মন্ত্রক

পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেসের হয়ে আসন্ন লোকসভা ভোটে প্রচার করার জন্য বাংলাদেশি অভিনেতাকে কড়া শাস্তি দিলো ভারত সরকার। পাওয়া খবর অনুযায়ী, বাংলাদেশি অভিনেতা ফিরদৌস আহমেদের ( Ferdous Ahmed ) ভিসা বাতিল করেছে ভারত সরকার। আর তাঁর সাথেই ওনাকে ভারত ছাড়ার জন্য নোটিশও পাঠানো হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রক এই সিদ্ধান্ত ভিসার নিয়ম লঙ্ঘন করার রিপোর্ট পাওয়ার পর নেয়। স্বরাষ্ট্র মন্ত্রক ফেরদৌস আহমেদের ( Ferdous Ahmed ) ব্যাবসায়িক ভিসা বাতিল করার সিদ্ধান্ত নয়েছে। আর তাঁর সাথে তাঁকে ব্ল্যাক লিস্টেও পাঠানো হয়েছে।

বিদেশী অভিনেতা হয়ে এদেশে এসে নির্বাচনি প্রচারে অংশ নেওয়ার জন্য তৃণমূল বিরোধী সব দলই বিরোধিতা করে। এরাজ্যের বিজেপির রাজ্য সভাপতি তৃণমূল এবং মমতা ব্যানার্জী কটাক্ষ করে বলেন, এবার ফেরদৌস এসেছে এরপরে তৃণমূলের হয়ে প্রচার করার জন্য পাকিস্তানের প্রধানমন্ত্রী আসবেন।

তৃণমূলের হয়ে বিদেশী অভিনেতার প্রচার করার পর কমিশনে নালিশ জানায় রাজ্য বিজেপি। যদিও তৃণমূলের রায়গঞ্জের প্রার্থী কানাইলাল আগরবাল , যার সমর্থনে বাংলাদেশি অভিনেতা প্রচার করেছিলে। সেই কানাইলাল ফেরদৌসকে দিয়ে প্রচার করার কথা অস্বীকার করে বসেছেন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.