Press "Enter" to skip to content

বড় খবরঃ কংগ্রেসের মিটিংয়ে নিষিদ্ধ হল মোবাইল ফোন!

নয়া দিল্লীঃ কংগ্রেসের বড় বৈঠকে এখন থেকে বড় বড় নেতাদের মোবাইল ফোন নিয়ে প্রবেশে নিষেধাজ্ঞা জারি হল। গত শনিবার কংগ্রেসের প্রধান দফতরে হওয়া বৈঠকে প্রথমবার কাউন্টার লাগিয়ে নেতাদের ফোন জমা নেওয়া হয়েছে। এই ফর্মুলা এবার কংগ্রেস সমস্ত বড় বৈঠকে লাগু করতে চলেছে। শোনা যাচ্ছে যে, দলের নেতারা ভিতরের খবর বাইরে লিক করে দিচ্ছে। আপনাদের জানিয়ে রাখি, গত শনিবার দিল্লী কংগ্রেসের বৈঠকে মোবাইল বাইরে রেখে যাওয়া নিয়ে কয়েকজন নেতা ক্ষোভ প্রকাশ করেন। কংগ্রেসের মহাসচিব প্রিয়াঙ্কা গান্ধীও শেষে সবার সামনে মোবাইল জমা করেন। প্রিয়াঙ্কা তখনই বৈঠকে অংশ নিতে পৌঁছেছিলেন। এরপর কংগ্রেসের বাকি নেতারাও ওনার দেখা দেখি মোবাইল জমা করেন।

শনিবার ওই বৈঠকে কংগ্রেসের সভাপতি সনিয়া গান্ধী সবার পরে এসেছিলেন, কিন্তু উনি এসেই মোবাইল জমা করে দেন। সোমবার বিকেলে সাড়ে ৫টা নাগাদ প্রিয়াঙ্কা গান্ধী উত্তর প্রদেশের জন্য একটি পরামর্শদাতাদের বৈঠক ডেকেছিলেন, আর সেখানেও মোবাইল জমা রাখার নিয়ম বজায় থাকে। কংগ্রেসের তরফ থেকে এই সিদ্ধান্ত তাঁদের মিটিং এর গোপনীয় তথ্য ফাঁস হয়ে যাওয়ার ভয়ে নেওয়া হয়েছে।

 

আপনাদের জানিয়ে রাখি, বিগত কয়েকটি বৈঠক থেকে তথ্য ফাঁস হয়ে যাচ্ছিল, এরপর মোবাইল জমা রাখার এই সিদ্ধান্ত নেওয়া হয়। শোনা যাচ্ছে যে, CWC এর একটি বৈঠকে গোপন তথ্য প্রকাশ্যে চলে এসেছিল। ভিতরের কথা বাইরে থাকা কয়েকজন মিডিয়া কর্মী শুনছিল। এই খবর ফাঁস হওয়ার পর থেকেই কংগ্রেসের মিটিংয়ে মোবাইল জমা রাখার চিন্তা ভাবনা নেওয়া হয়।

you're currently offline