Press "Enter" to skip to content

মোদী ও যোগীকে নিয়ে চমকে দেওয়ার ভবিষ্যতবাণী করলেন এই বিখ্যাত জ্যোতিষী।

২০১৯ এর নির্বাচনকে কে কেন্দ্র করে আরো একবার দেশের রাজনৈতিক দলগুলি মাঠে নেমে পড়েছে। সমস্থ রাজনৈতিক দলগুলি নিজেদের জিত নিশ্চিত করতে সমস্থ জোরপ্রদান করতে শুরু করে দিয়েছে। দেশে প্রধানমন্ত্রীর আসন একটা থাকলেও সেখানে বসার জন্য দাবিদার অনেকে বেরিয়ে পড়েছে। তাই সমস্থ নেতারা এই নির্বাচনের জয় নিজেরদের নামে করতে প্রস্তুত হয়েগিয়েছে। কিন্তু এর মধ্যে দেশের এক চর্চিত জ্যোতিষী এমন ভবিষ্যতবাণী করেছেন যার শোনার পর নেতাদের চমকে গিয়েছেন।

এই জ্যোতিষী হলেন বেজান দারুয়াল এর ছেলে লাস্তুর বেজান দারুয়ালা।তিনি ভবিষ্যতবাণী করে জানিয়েছেন ২০১৯ এ আরো একবার প্রধানমন্ত্রী হবেন নরেন্দ্র মোদীজি। এই বিখ্যাত জ্যোতিষী আমেদাবাদ কলেজের ইংরাজীর অধ্যাপক। দারুয়ালা এর অনুযায়ী, মোদীজির কুন্ডলি বৃশ্চিক লগ্নের আর এই বৃশ্চিকে কেতু খুব লাভবান হবে। এছাড়া বৃশ্চিক এর জন্য বৃহস্পতি পঞ্চমেশ এ থাকে। মনে করা হয় যে এই স্থিতি যে জাতকের রাশির মধ্যে থাকে তার সাথে সমস্থকিছু শুভ হয়ে থাকে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কুন্ডলি পড়ার পর জ্যোতিষী জানিয়েছেন যে এবার থেকে আরো একবার উনার শুভ সময় শুরু হয়ে গিয়েছে।তাই ২০১৯ এ উনাকে প্রধানমন্ত্রী হওয়া থেকে কেউ আটকাতে পারবেন না। দারুয়াল জানান যে নির্বাচনের সময় গ্রহনক্ষত্র উনার সাথে থাকবেন আর এই গ্রহনক্ষত্র এতটাই প্রবল যাকে ভেদ করা বিরোধীদের পক্ষে সম্ভব নয়। এক কথায় ২০১৯ এ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপির আচ্ছে দিন আসতে চলেছে। শুধু মোদীজি নয় যোগীজির ব্যাপারেও ভবিষ্যতবাণী করে জ্যোতিষচার্য বলেন, ২০১৯ থেকে যোগিজিরও শুভ দিন শুরু হবে এবং উনি আরো শক্তিশালী নেতা রূপে মানুষের কাছে আসতে পারবেন।

জ্যোতিষচার্য বলেন যোগী আদিতনাথের জন্মকুন্ডলি সিন্ধ লগ্র এর আর উনার রাশি কুম্ভ। জন্মকুন্ডলির হিসেবে শুক্রু এর সাথে মঙ্গলকে শক্তিশালী দেখাচ্ছে। তাই মনে করা হচ্ছে শুক্র ও মঙ্গল শক্তিশালী থাকায় রাজনীতিতে খুব ভালো প্রভাব ফেলবেন যোগী আদিত্যনাথজি। মঙ্গল নবগ্রহের সেনাপতি হওয়ার কারণে মঙ্গল শক্তিশালী হলে সেই ব্যাক্তি তার নিজের ক্ষেতে প্রমুখ হয়ে থাকে। জ্যোতিষচার্য এর এই ভবিষ্যতবাণী প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখা নেতাদের ঘুম কেড়ে নেবে তা নিয়ে সন্দেহ নেই।