Press "Enter" to skip to content

‘আমি আপনাদের পাপ্পু’- রাহুলের ভাষণ শুনে হেসে ফেললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আজ সাংসদে কেন্দ্র সরকারের উপর অবিশ্বাস প্রস্তাব এনে শুরু হয়েছে বিতর্ক।কোনো ব্রেক ছাড়াই ৭ ঘন্টা ধরে চলবে এই তর্কবিতর্ক। এই অবিশ্বাস প্রস্তাব যে সম্পূর্নভাবে সময় নষ্ট ছাড়া আর কিছু নয় তা আগেই সকলে বুঝতে পেরেছে।তবে সাংসদে রাহুল গান্ধী কি বলবেন তার উপর নজর ছিল সবার। কারণ রাহুল গান্ধী যতবারই ভাষণ দিতে যান কিছু না কিছু ভুল বলেই বসেন। তবে এবার রাহুল গান্ধী সাংসদে যা বললেন তা শুনে হেসে ফেললেন প্রধানমন্ত্রী মোদীজিও।

আজ রাহুল গান্ধী বলেন, আমি বিজেপি, প্রধানমন্ত্রী ও আরএসএস এর উপর কৃতজ্ঞ। কারণ এরা আমাকে হিন্দুস্থানী হওয়ার মনে শিখিয়েছে। রাহুল গান্ধী বলেন যে আমি আপনাদের ধন্যবাদ জানাতে চাই যে আপনারা আমাকে হিন্দু হতে শিখিয়েছেন। শুধু তাই নয় রাহুল গান্ধী বলেন যে :আপনাদের জন্য আমি পাপ্পু।’ এর এই কথা শুনে হেসে পড়েন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজিও।

রাহুল গান্ধী তার ভাষণের পর মোদীজির সাথে গলা মিলিয়েও নেন তবে ভাষণ তারপর রাহুল গান্ধী এমন কিছু করেন যা আজ সমস্ত মিডিয়ার নজর কেড়েছে। আসলে রাহুল প্রধান মন্ত্রীর সাথে গলা মেলানোর পর তার এক সাথীকে চোখ মেরে গলাগলিটাকে ছল বলে বোঝানোর চেষ্টা করেন। কিন্তু রাহুল গান্ধী ভাবেননি যে বিষয়টি ক্যামেরার সামনে চলে আসবে এবং তাকে এই ব্যাবহারের জবাব দিতে হবে।