Press "Enter" to skip to content

“Modi vs all” পরিস্থিতির উপর চমৎকার মন্তব্য করলেন বিজেপি সভাপতি অমিত শাহ।

ি কেন্দ্রে আসার পর থেকে দেশের রাজ্যগুলিতেও নিজেদের ঘাঁটি শক্তিশালী করছে। বর্তমানে বিজেপির ের সভাপতিত্বে বিজেপি বিশ্বের সবথেকে বড়ো রাজনৈতিক দলে পরিণত হয়েছে।

আপনাদের জানিয়ে দি, অমিত শাহকে বর্তমানে বিজেপির বলেও অভিহিত করা হয়। আর সেইজন্য দেশের নিউস মিডিয়া অমিত শাহের ব্যাপারে সব সময় উৎসাহিত হয়ে থাকে। সম্প্রতি দেশের বিজেপি বিরোধী দলগুলো উপলদ্ধি করতে পেরেছে যে একা একা কোনো ভাবেই মোদী সরকারকে হারানো সম্ভব নয় তাই সমস্থ বিরোধী দল বর্তমানে জোট বেঁধে ের বিরোধিতায় নেমে পড়েছে।

সম্প্রতি, দেশের একটা বড়ো নিউস চ্যানেল অমিত শাহের ইন্টারভিউ নিয়েছিলেন যেখান উনাকে ২০১৯ নিবাচন এর প্রস্তুতি সম্পর্কিত কিছু প্রশ্ন কর হয়েছিল।
অমিত শাহকে প্রশ্ন করা হয়,

বর্তমানে দেশের রাজনীতিতে ‘Modi vs All’ পরিস্থিতি হয়ে আছে। আপনি কি এই বিষয়ে চিন্তিত?

অমিত শাহ বলেন আমার এই বিষয়ে কোনো চিন্তা করছি না। আমরা শুধু নিজেদেরকে শক্তিশালী করার দিকে ভাবছি। অমিত শাহ আরো বলেন উপনির্বাচনে অনেক ক্ষেত্রে স্থানীয় কিছু ব্যাপার থাকে তাই উপনির্বাচনের ফলাফল টেনে ২০১৯ এর নির্বাচনের পরিসংখ্যান করা যাবে না।

অমিত শাহ আরোও বলেন, আমরা চিন্তা করায় বিশ্ী নয় আমরা চিন্তনে বিশ্বাসী। চিন্তার কোনো প্রশ্নই নেই আমরা প্রচেষ্টাশীল ও কর্মশীল ব্যাক্তি। ২০১৯ এ আমরা সরকার গঠন করবো এটা নিশ্চিত। অমিত শাহের এই উত্তর যে বিরোধীদের মনে চিন্তা সৃষ্টি করবে এ নিয়ে কোনো সন্দেহ নেই।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.