Press "Enter" to skip to content

চাঞ্চল্যকর রিপোর্ট: বিকাশ বা অন্য কোনো ইস্যুতে হয়নি ভোট, শুধুমাত্র মোদী নামের ইস্যুতেই মানুষ দিয়েছে ভোট।

দেশে ২০১৯ লোকসভা নির্বাচন সম্পন্ন হয়েছে এখন ২৩ তারিখ পর্যন্ত অপেক্ষা করতে হবে নতুন সরকার গঠনের জন্য। নির্বাচন সম্পন্ন হওয়ার পর বিভিন্ন সংস্থা তাদের এক্সিটন পোল বের করতে শুরু করেছে। তবে গ্রাউন্ডে থেকে কিছু সাংবাদিক ভোটের পুঙ্খানুপুঙ্খ অনুমান করেছেন। তাদের রিপোর্টের ভিত্তিতেই অনেক সময় এক্সিট পোল তৈরী করা হয়। সেই সমস্ত রিপোর্টারদের রিপোর্ট অনুযায়ী, দেশে আরো একবার মোদী সরকার আসতে চলেছে।

নিউজ চ্যানেল রিপোর্টার এবং মিডিয়া জগতের পরিচিত নাম অঙ্কিত গুপ্তা লোকসভা নির্বাচনের পর তার অনুমান সবার সামনে রেখেছেন। অঙ্কিত গুপ্তা বলেন, দেশ আরো একবার নরেন্দ্র মোদীকে ক্ষমতা দিতে চলছে। পুরো দেশে শুধুমাত্র মোদীর নামে নির্বাচন হয়েছে বলে দাবি করেন অঙ্কিত গুপ্তা। না কোনো ইস্যু না,না কোনো পার্থী, শুধু মোদীর নামেই এবারের নির্বাচন হয়েছে বলে দাবি অঙ্কিত গুপ্তার। মানুষ মোদীর সিধান্ত নেওয়ার ক্ষমতা, পাকিস্তানের উপর দুর্দান্ত পদক্ষেপ ইত্যাদির উপর ভিত্তি করে ভোট দিয়েছে।

অঙ্কিত গুপ্তা বলেন, ৫ বছর আগে দেশে কংগ্রেসের উপর আক্রোশের কারনে BJP ভোট পেয়েছিল। কিন্তু ৫ বছর পর দেশের পরিস্থিতি সম্পূর্ণ আলাদা। দেশ শুধুমাত্র মোদী নামেই ভোট করতে রাজি। মোদী আমলে দেশে বিকাশ হলেও, কেউ বিকাশের ইস্যুতেও ভোট দেয়নি। অঙ্কিত গুপ্তা বলেন, যে পরিস্থিতি দেখা যাচ্ছে তাতে আরো একবার মোদী সরকার আসতে চলেছে। এমনকি যে সব রাজ্যে BJP খাতা খুলতে পারেনি সেই সব রাজ্যেও ভালো ফলাফল করার সুযোগ রয়েছে। জানিয়ে দি, অঙ্কিত গুপ্তা একজন বড় রিপোর্টার। উনি নির্বাচনী সময়কালে ভোটারদের মুডেকে বুঝে নিয়ে ভবিষ্যতবাণী করেছেন যে BJP পুনরায় ক্ষমতায় আসতে চলেছে।

you're currently offline