Press "Enter" to skip to content

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে বড়ো ভবিষ্যতবাণী করলেন বিখ্যাত জ্যোতিষীচার্য! যোগী আদিত্যানাথকে নিয়েও করলেন মন্তব্য।

২০১৯ এ নির্বাচন যতই সামনে আসছে দেশের রাজনৈতিক দলগুলির লড়াই আরো তীব্র হয়ে উঠছে। ২০১৯ প্রধানমন্ত্রী পদে বসার জন্য মায়াবতী থেকে মমতা, কেজরিওয়াল থেকে রাহুল গান্ধী সকলেই জোরদার প্রস্তুতি নিতে শুরু করেছে। নরেন্দ্র মোদীর সাথে নির্বাচন লড়াইয়ে পারা যাবে না একথা স্বীকার করে তারা মহাজোটবন্ধন গড়তেও উদ্যেগ নিয়েছে। কিন্তু এর মধ্যে দেশের বিখ্যাত জ্যোতিষী লাস্তুর বেজান দারুযালা এমন ভবিষৎবাণী করেছেন যা শোনার পর বিরোধীদের চিন্তা দ্বিগুন হয়েছে। আমেদাবাদের এক কলেজের ইংরাজীর অধ্যাপক এই বিখ্যাত জ্যোতিষী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ২০১৯ এর সময়কাল নিয়ে বড় ভবিষ্যতবাণী করেছেন। দারুয়লা জানিয়েছেন ৩ মার্চ ২০১৯ থেকে আরো শক্তিশালী নেতা রূপে মাঠে নামবেন।

জ্যোতিষীচার্য এটাও জানান যে নির্বাচনের সময় গ্রহ নক্ষত্র নরেন্দ্র মোদীর সাথে থাকবে আর এই গ্রহ নক্ষত্রের তেজ এতটাই প্রবল যে এটা ভাঙার শক্তি বিরোধীদের কাছে নেই। জ্যোতিষী া জানিয়েছেন, নরেন্দ্র মোদীর কুন্ডলি বৃশ্চিক লগ্নের সেইমতো এই বৃশ্চিকে কেতু খুব লাভবান হবে। বৃশ্চিক লগ্নের জন্য বৃহস্পতি পঞ্চমেশে থাকবে এই স্থিতি যে জাতকের মধ্যেই থাকবে তার শক্তি খুবই প্রবল হয়ে থাকে।

দারুয়ালা এটাই বলেন যে নির্বাচনের সময় গ্রহ,নক্ষত্র মোদীর সাথে থাকায় ২০১৯ এ মোদীকে হারানো প্রায় অসম্ভব থাকবে। তবে শুধু প্রধানমন্ত্রীর নয়, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথেরও ভবিষ্যতবাণী করেন বিখ্যাত এই জ্যোতিষীচার্য। জ্যোতিষীচার্য জানান, যোগীজির জন্মকুণ্ডলীর সাথে শুক্র এর সাথে মঙ্গল থাকায় রাজনীতি জগতে আদিত্যানাথ আরো ক্ষমতাশালী নেতা রূপে হাজির হবেন। যেহেতু মঙ্গল নবগ্রহের সেনাপতি তাই রাজনীতিতে যোগী আদিত্যানাথ বড়ো সাফল্য পাবে।

বেজান দারুয়ালার এই ভবিষ্যতবাণী একদিকে যেমন মোদীভক্তদের মুখে হাসি এনেছে সেই একইভাবে বিরোধীদের চিন্তা বাড়িয়ে রাতের ঘুম উড়িয়ে দিয়েছে।