Press "Enter" to skip to content

সাউথ কোরিয়ান রাষ্ট্রপতি পরলেন “মোদী জ্যাকেট”! আর তারপর যা বললেন ..

সাউথ কোরিয়ার রাষ্ট্রপতি মুন জে আজ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর খুব প্রশংসা করেছেন। আজ উনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানিয়েছেন এবং জমিয়ে প্রশংসা করেছেন। সাউথ কোরিয়ার রাষ্ট্রপতি আজ “” এর জন্য প্রধানমন্ত্রী মোদীর খুব প্রশংসা করেছেন। মুন জে উনার টুইটার হ্যান্ডেল কিছু ছবি শেয়ার করেছেন এবং ভারতের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন। আসলে মুন যে ভারতে এসেছিলেন সেই সময় উনি প্রধানমন্ত্রী মোদীকে দেখে বলছিলেন আপনাকে এই জ্যাকেটে খুব ভালো মানায়। এরপর নরেন্দ্র মোদী ৪ টি জ্যাকেট মুন জে এর জন্য পাঠিয়েছিলেন।

আরও পড়ুনঃ সর্দার প্যাটেল পেলেন যোগ্য সন্মান! খন্ড খন্ড হয়ে যাওয়া ভারতকে এক করেছিলেন প্যাটেল।

আজ সাউথ কোরিয়ার রাষ্ট্রপতি সেই জ্যাকেট পরিধান করে ছবি তুলে তা নিজের টুইটার একাউন্টে পোষ্ট করেছেন। ছবি পোষ্ট করে উনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করেছেন। মুন জে টুইটে লিখেছেন এই মোদী জ্যাকেট আমার একদম ফিট হয়েছে। ভারতের প্রধানমন্ত্রী দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রপতিকে জ্যাকেট উপহার দিয়েছেন এতে ভারতের পাক দুক থেকে লাভ হলো। দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রপতি সেই জ্যাকেট পরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এতে ভারতের পোশাকের চাহিদা বাইরের দেশে বৃদ্ধি পাবে। যার ফলে লাভবান ভারতের ব্যাবসায়ীরায় হবেন ।

মোদী জ্যাকেট এমনিতেই খুব বিখ্যাত হয়ে রয়েছে, আমেরিকাতে কয়েক বছর ধরে মোদী জ্যাকেটের ডিমান্ড তুঙ্গে , এমন খবর ইন্ডিয়া টিভির প্রচারিত করেছিল। সাউথ কোরিয়ার রাষ্ট্রপতি দীপাবলির শুভ সময়ে উনার স্ত্রীকে সাথে নিয়ে ভারতে আসবেন। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যানাথ দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রপতিকে আমন্ত্রন জানিয়েছেন।

জানিয়ে রাখি, ভারতীয়রা ছাড়াও কোরিয়ার জনগণ নিজেদেরকে ভগবান রামের বংশধর বলে দাবি করেন। অযোধ্যার রাজকুমারী কোরিয়ার মহারানী হয়েছিলেন যা নিয়ে আজ পর্যন্ত কোরিয়াবাসী গর্ব করে। কোরিয়াবাসী দাবি করেন যে তাদের মধ্যে ভগবান রামের DNA রয়েছে।