Press "Enter" to skip to content

বেরিয়ে এলো সবথেকে জনপ্রিয় ব্যাক্তিদের লিস্ট! প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্থান জানলে অবাক হবেন।

দেশের নরেন্দ্র মোদীর লোকপ্রিয়তা দেশ ও দেশের বাইরে দিন বেড়েই চলেছে যা দেখে সমস্যায় পড়েছে দলগুলি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজির লোকপ্রিয়তাকে নজরে রেখে আগে যে সার্ভে গুলি বেরিয়েছিল তা পুরো বিশ্বকে অবাক করেছিল। এবার আরো একবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর লোকপ্রিয়তা নিয়ে সার্ভে বেরিয়ে এসেছে যা বিরোধী নেতানেত্রীদের ঘুম করে নেবে। আসলে বিশ্বব্যাপী অনেক এজেন্সি বহ বিষয়ের উপর সার্ভে বের করে যার মধ্যে বিশ্বের জনপ্রিয় ব্যাক্তিদের উপরেও নিরীক্ষণ করে থাকে সংস্থাগুলি। এখন বিশ্বব্যাপী করা সার্ভেতে ভারতীয়দের স্থান থাকা দেশের জন্য গর্বের বিষয়। আর যদি সেই তালিকায় দেশের প্রধানমন্ত্রীর মতো ব্যাক্তির নাম থাকে তাহলে তো দেশের মানুষের গর্ব অনেকাংশে ি পায়। সম্প্রতি এমনি একটা সার্ভের সূচি প্রকাশিত হয়েছে যেখানে প্রধানমন্ত্রী এমন স্থান পেয়েছে যা সকলকে চমকে দেওয়ার মতো।

আসলে ইউ গভ নামে একটা সংস্থা ভারতের সবথেকে প্রশংসিত ব্যাক্তিদের তালিকা বের করেছে। এই সার্ভে শুধুমাত্র রাজনীতির উপর করা হয়নি বরং সার্ভে দেশের রাজনৈতিক,ব্যাবসা বাণিজ্য,খেলাধুলা,সংগীত,সাহিত্যিকের মতো নানা বিষয়ে লোকপ্রিয় মানুষদের নিয়ে করা হয়েছিল। এই কারণে এই সার্ভের উপর বহু মানুষের নজর ছিল। কারণ সকলে সকলের পছন্দের ব্যাক্তিকে তালিকার উপরে দেখতে চাইছিল।

আপনাদের জানিয়ে দি, এই সার্ভের রেজাল্টে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের সবথেকে পছন্দের ব্যাক্তি হিসেবে সামনে এসেছেন সেখানে প্রাক্তন আইপিএস আধিকারিক কিরণ বেদি মহিলাদের তালিকায় সবথেকে উপরে উঠে এসেছেন এবং তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছেন। বিখ্যাত গায়িকা এই তালিকায় তৃতীয় স্থান অধিকার করেছেন এবং মহেন্দ্র সিংহ ধোনী তালিকায় চতুর্থ স্থান অধিকার করেছেন।

এই তালিকায় শচীন টেন্ডুলকার,,অমিতাভ বচ্চন,সুষমা স্বরাজ, ঐশ্বর্য্য রায় বচ্চন এরও নাম রয়েছে। আপনাদের জানিয়ে , প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তার জনপ্রিয়তার জন্য পুরো বিশ্বে প্রসিদ্ধ। ভারতবাসী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অনেক সন্মান এবং ভালোবাসা দেন যার কারণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশ তথা বিশ্বের এক জনপ্রিয় নেতা হয়ে উঠেছেন।9