Press "Enter" to skip to content

জঙ্গি হামলা নিয়ে কোন সন্দেহ না থাকলেও, সেনার হানা নিয়ে সন্দেহ প্রকাশ করলেন তৃণমূলের এই সাংসদ

পুলওয়ামায় জঙ্গি হামলায় দেশের ৪৪ জন জওয়ান শহীদ হওয়ার পরে যারা জঙ্গিদের বিরুদ্ধে মুখ খোলেননি। যারা পাকিস্তানের বিরুদ্ধে কিছু বলেন নি, তাঁরাই আজ দেশের সেনার পরাক্রম নিয়ে প্রশ্ন তুলছে। যদিও এটা নতুন কিছু নয়, এদের কাছে দেশের আগে নিজদের দল আর রাজনীতি। এবং সবথেকে গুরুত্বপূর্ণ হল ‘তোষণ”।

আর এই তোষণ নীতিকে মাথার রেখে পাকিস্তানকে ক্লিনচিট দিয়েছিলেন । উনি বলেছিলেন, কোন রকম তদন্ত না করে পাকিস্তানকে দোষী বলা একদম ঠিক না। পুলওয়ামা হামালার বদলা নিতে পাকিস্তানের সীমান্ত পার হয়ে ৮০ কিমি ভিতরে বিমান নিয়ে ঢুকে গেছিল আমাদের ১২ টি ফাইটার জেট।

১২ টি মিরাজ ২০০০ নিয়ে পাকিস্তানের উপর ২২ মিনিট ধরে আক্রমণ করে ১০০০ পাউন্ডের বোমা ফেলে জঙ্গি ঘাঁটি গুঁড়িয়ে দিয়ে এসেছিল ভারতের বীর পাইলটেরা। আর সেই আক্রমণ নিয়ে প্রথমে সন্দেহ করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। আর এখন ওনার দলের সাংসদ মোউসম বেনজির নূর।

শুক্রবার মালদার পুখুরিয়াতে নির্বাচনী প্রস্তুতি সভায় উনি বলেন, বিজেপি নিয়ে একটু বেশিই করে ফেলছে। এর ফলে ভারতীয় সেনার গরিমা খুন্ন হচ্ছে। এমার তো মনে হয় আদৌ কি হয়েছিল? আর ওই ে কতজন মারা গেছে সেটার ও প্রমাণ দেয়নি সরকার”

আপনাদের জানিয়ে রাখি ভারত সরকার থেকে এয়ার স্ট্রাইকের কথা ঘোষণা করার পরেই পাকিস্তানের আর্মি মুখপাত্র এই ঘটনার কথা স্বীকার করেছিলেন। এর মানে এই বোঝা যাচ্ছে পাকিস্তানিরা এয়ার স্ট্রাইকের কথা স্বীকার করলেও স্বীকার করতে চাইছে না ভারত এয়ার স্ত্রাইক করেছিল!

8 Comments

Leave a Reply

Your email address will not be published.