Press "Enter" to skip to content

ব্রেকিং খবরঃ শাসক দলের আরেক সাংসদ যোগ দিলেন বিজেপিতে

লোকসভা নির্বাচন ২০১৪ এর থেকেও ২০১৯ এর মোদী ঝড় আরও বেশি। ২০১৪তে পশ্চিম ভারত, উত্তর ভারত আর কর্ণাটক পর্যন্ত মোদী ঝড় ছিল। কিন্তু এবার লোকসভা নির্বাচনে মোদী ঝড়ে কাবু পশ্চিমবঙ্গ। পশ্চিমবঙ্গে ৪২ টি লোকসভার সিট আর পশ্চিমবঙ্গের প্রতিবেশী রাজ্য উড়িষ্যায় ২১ টি আসন। এবার পশ্চিমবঙ্গ পেড়িয়ে মোদী ঝড় উড়িষ্যাতেও আছড়ে পড়েছে।

আর এই ঝড় তখনই বোঝা যায়, যখন দেখা যায় শাসক দলের থেকে দুজন বিধায়ক এবং একজন সাংসদ দল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন। শুধু তাই নয়, বিজেপি সূত্র অনুযায়ী আরও অনেকজন লাইনে আছেন বলে জানা যায়।
আরেকদিকে বাংলার প্রতিবেশী রাজ্য উড়িষ্যাতেও মোদী ঝড় চরম সীমায় পৌঁছেছে। বেশকদিন আগে উড়িষ্যার শাসক দল BJD এর সাংসদ  বৈজন্ত ‘জয়’ পান্ডা বিজেপিতে যোগ দিয়েছিলেন। আর এবার শাসক দলের আরেক সাংসদ বিজেপিতে যুক্ত হলেন।

ওই বিজেডি সাংসদের নাম বলভদ্র মাঝি। উনি উড়িষ্যার নবরংপুর লোকসভা আসন থেকে সাংসদ। উনি কদিন আগেই BJD থেকে ইস্তফা দিয়েছিলেন। আর এখন উনি বিজেপিতে যোগ দিলেন। তাছাড়াও উড়িষ্যা BJD এর অনেক নেতা অমিত শাহ-এর সম্পর্কে আছেন।

লোকসভা নির্বাচনে কার ঝড় চলছে, সেটা আপনি বিভিন্ন টিভি চ্যানেলের সমীক্ষা দেখলেই বুঝতে পারবেন। বিরোধী দলের নেতাদের গতিবিধি দেখেও আপনি বুঝতে পারবেন যে, এবছর লোকসভা নির্বাচনে কি হতে চলেছে। বিজেপিতে যোগ দেওয়ার জন্য বিরোধী দলের নেতারা একপ্রকার লাইন ধরে দাঁড়িয়ে আছেন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.

you're currently offline