Press "Enter" to skip to content

ভারতকে অপমান করার বদলা নিলেন মুকেশ আম্বানি! মেয়ের বিয়েতে সারা রাত নাচালেন এই আমেরিকান স্টারকে।

মুকেশ আম্বানির কন্যা ঈসার বিয়ে হিন্দু রীতি নীতি মেনে সম্পন্ন হয়েছে। যার চর্চা পুরো বিশ্ব জুড়ে হয়েছে। আর এটা হওয়ার কোনো অবাস্তবিক কিছু নয়, কারণ ভারতের সবথেকে এবং ঈশা ভারতের সবথেকে ধনী ব্যাক্তির কন্যা। ঈসার বিয়েতে মুকেশ আম্বানি বেশকিছু অহংকারী ব্যাক্তিদের শিক্ষা দিয়ে দিয়েছেন। নিজেদেরকে স্টার ভেবে উড়ে বেড়ানো ব্যাক্তিদের মাটিতে নামিয়ে দিয়েছেন মুকেশ আম্বানি। সালমান খানকে ব্যাক গ্রাউন্ড ডান্সর বানিয়েছিলেন, শারুখ খানকেও নাচিয়ে ছিলেন, আমির খানকে দিয়ে চাটনি সার্ভ করিয়ে ছিলেন। এরা তো দেশের , এছাড়াও হিলারি ক্লিন্টন, জন কেরি এর মতো ব্যাক্তিদেরকেও ঈশা আম্বানির বিয়েতে নাচানো হয়েছিল। নাচার তালিকায় আরো একজনের নাম ছিল।

সেই নাম হলো বেয়োন্সে, ইনি একজন আমেরিকান গায়িকা ও ডান্সার। ঠিক শাকিরার মতো ইনিও মোটা টাকার বিনিময়ে মানুষকে মনোরঞ্জন করে। বেয়োন্সে বিশ্বজুড়ে বেশ খ্যাত এবং এর জন্য সে খুব অহংকার প্রকাশও করে। কিন্তু মুকেশ আম্বানি এই মনোরঞ্জনকারীরি অহংকার মাটিতে মিশিয়ে দিয়েছেন এবং ঈশার বিয়েতে সারারাত নাচিয়েছেন। জানিয়ে দি, বেয়োন্সে সেই স্টার যিনি একবার বলেছিলেন ভারত গরীবদের দেশ।

বেয়োন্সে ভারতকে অপমানিত করার জন্য বলেছিলেন ভারত তৃতীয় দুনিয়ার দেশ, পুরো থার্ড গ্রেড দেশ হলো ভারত। বেয়োন্সে এর এই মন্তব্যের খবর মুকেশ আম্বানির কাছে পর্যন্ত পৌঁছে ছিল। এমনিতে বেয়োন্সে এর মতো লোকেরা টাকার জন্য নাচানাচি করে। মুকেশ আম্বানি এই বেয়োন্সেকে পুরো রাতের জন্য কিনে নেন এবং রাতজুড়ে ভারতীয়দের সামনে নাচান।

এই আমেরিকান স্টার সারারাত নিজের ঘাম ঝরিয়ে টাকার জন্য ভারতের মাটিতে নাচানাচি করেন এবং ভারতীয়দের মনরঞ্জন করেন। মোটা টাকা নিয়ে সকলকে ধন্যবাদ বলতেও ভুলেনি বেয়োন্সে। নিজেকে স্টার মনে করা বেয়োন্সেকে ভারতের মাটিতে নামিয়ে নাচিয়ে দিলেন মুকেশ আম্বানি। মুকেশ আম্বানি,আমেরিকান স্টার বেয়োন্সেকে ভাড়া করে ভারতে নিয়ে আসেন এবং অর্থ দিয়ে তাকে ভারতীয়দের সামনে নাচান। মুকেশ আম্বানি বুঝিয়ে দেন যে ভারতীয়দের সভিমানে আঘাত করলে তার ভালোমতো ফল পেতে প্রস্তুত থাকা উচিত।

15 Comments

  1. Magnificent goods from you, man. I have understand your stuff previous to and you are just extremely fantastic. I really like what you’ve acquired here, really like what you’re saying and the way in which you say it. You make it enjoyable and you still care for to keep it smart. I can not wait to read much more from you. This is actually a wonderful web site.

  2. I was on Twitter looking for Neiko Automotive Tools when I found a link to this blog, happy I stopped by – Cheers

  3. Whats up this is kind of of off topic but I was wondering if blogs use WYSIWYG editors or if you have to manually code with HTML. I’m starting a blog soon but have no coding skills so I wanted to get advice from someone with experience. Any help would be enormously appreciated!|

  4. Wonderful beat ! I would like to apprentice while you amend your site, how can i subscribe for a blog web site? The account aided me a acceptable deal. I had been tiny bit acquainted of this your broadcast offered bright clear idea|

  5. Hey! Someone in my Myspace group shared this website with us so I came to look it over. I’m definitely enjoying the information. I’m book-marking and will be tweeting this to my followers! Terrific blog and great design.|

  6. Excellent pieces. Keep writing such kind of information on your blog. Im really impressed by it.

Leave a Reply

Your email address will not be published.