Press "Enter" to skip to content

মুকুল রায়ের মাস্টারস্ট্রোক ! এবার তৃণমূলের এক বড় সংগঠনে থাবা বসাতে চলেছেন মুকুল রায় ! Bangla India Rag

পশ্চিমবাংলার রাজনীতিতে লোকসভা নির্বাচনকে মাথায় রেখে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব কিছু পদের বদল করেছিল। সেই সময় দলের সংগঠনকে মজবুত করার জন্য বাংলার রাজনীতির চাণক্য নামে পরিচিত মহাশয় কে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব বারতি দায়িত্ব দিয়েছিল। তারা মুকুল বাবুর কাজ দেখে অত্যন্ত খুশি হয়েছিল এবং তারা মনে করেছিল যে, এই মুকুল রায়ই পারেন পশ্চিমবাংলায় কে আরও শক্তিশালী করতে। তাই তারা ভোটের অনেক দায়িত্ব মুকুল বাবু কে দিয়েছে। সেই দায়িত্বে যে মুকুলবাবু অবিচল সেটা তার কাজের মধ্যেই প্রকাশ পাচ্ছে।

আরো পড়ুন – ব্রেকিং খবর: সুপ্রিম কোর্টে হিন্দুদের বড়ো জয়! দীপাবলীতে পটকা/বাজির উপর ব্যান চাওয়া বুদ্ধিজীবীদের মুখে ঝামা ঘষে দিলো আদালত।

যেদিন থেকে মুকুল রায় বাড়তি দায়িত্ব পেয়েছেন সেদিন থেকে যেন অন্য এক মুকুল রায় কে দেখতে পাচ্ছেন বাংলার মানুষ। উনার কাজ করার আগ্রহ আগের তুলনায় এখন বহুগুণ বেড়ে গিয়েছে। কে একেবারে ধ্বংস করার খেলায় মেতেছেন মুকুল বাবু। রাজ্যের শাসক দলের একের পর এক নেতা এখন মুকুল রায় এর হাত ধরেই বিজেপিতে যোগদান করছেন। এবার মুকুল বাবু দাবি করলেন যে, রাজ্যের চিকিৎসক মহলের একটা বড়ো অংশ এবার মুকুল বাবুর হাত ধরেই ছেড়ে যোগদান করতে চলেছেন বিজেপিতে। বাংলার রাজনীতির চাণক্য মুকুল রায় বিজেপির পার্টি অফিসে বসে সোমবার এমনটাই দাবি করেন।

– মুকুল রায়

এইদিন তিনি বলেন যে, এই মুহুত্তে একটা ঘুঘুর বাসাতে পরিনত হয়ে গিয়েছে রাজ্যের স্বাস্থ্য দপ্তর। আর এইরকম একটা পরিস্থিতিতে অনেক ডাক্তার ও বৈজ্ঞানিক নিজেদের মানিয়ে নিতে পারছেন না রাজ্য সরকারের সাথে। সেইজন্যই মুকুল রায়ের হাত ধরে ড:
অরুণ কুমার ঘোষ বিজেপির সদর দপ্তরে এসে বিজেপিতে যোগদান করেন সোমবার। রবীন্দ্রনাথ টেগোর
ইন্টারন্যাশনাল অফ কার্ডিয়লজিতে এই মুহুত্তে কাজ করছেন অরুণ কুমার ঘোষ।

মুকুল রায় এইদিন আরও বলেন যে, বর্তমানে চিকিৎসা মহলে তৃনমূলের নেতামন্ত্রীদের হস্তক্ষেপ অত্যন্ত বেড়ে গিয়েছে ফলে ডাক্তারদের স্বাধীনভাবে কাজ করার অধিকার কেড়ে নেওয়া হচ্ছে। তাই রাজ্যের অনেক বড়ো বড়ো চিকিৎসক এই অত্যাচার আর মেনে নিতে না পেরে সরাসরি বিজেপিতে যোগদান করবেন বলেই খবর পাওয়া গিয়েছে। এবং মুকুলবাবু হুঙ্কার দিয়ে রেখেছেন যে, এই রাজ্যে তৃনমূলের এইরকম গুণ্ডাগিরী আর হতে দেবেন না। প্রয়োজন পড়লে রাজ্যের জনগনের কথা ভেবে তিনি চিকিৎসা মহলের অত্যাচারিত চিকিৎসকদের নিয়ে রাস্তায় নেমে প্রতিবাদ জানাবেন।
#অগ্নিপুত্র