Press "Enter" to skip to content

পশ্চিম বাংলায় লোকসভা ভোটে সর্বাধিক আসন আনতে শুরু হয়ে গেল মুকুলের চাণক্যনীতি !

সামনেই ২০১৯ এর মহাযুদ্ধ, । এই কে মাথায় রেখে দেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টি তাদের পরিকল্পনা শুরু করে দিয়েছে। তারা ইতিমধ্যেই টার্গেট করে নিয়েছেন বাংলা কে। ে পশ্চিম বাংলা থেকে বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ ২২ টি আসন পাওয়ার লক্ষ্য স্থির করে দিয়েছেন রাজ্য বিজেপি কে সেই লক্ষ্যেই বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ এবার ে এই রাজ্য এর উপর দিয়েছেন বড়ো দায়িত্ব। এখন নিজের দায়িত্ব পাওয়ার ২৪ ঘণ্টাও কাটেনি তার আগেই ময়দানে নেমে পড়লেন।

মুকুল রায় বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ এর কথা মত এই রাজ্যে থেকে ২২ টি আসন পাওয়ার জন্য বিধানসভা ভিত্তিক, এলাকাভিত্তিক, অঞ্চলভিত্তিক কমিটি, বুথভিত্তিক আলাদা আলদা কমিটি গঠন করতে চান।
মুকুল বাবুর কথা আমরা এই ভাবেই কমিটি তৈরি করব বুথ থেকে লোকসভা পর্যন্ত এবং ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যাব। সবক্ষেত্রেই তার বিশ্বাস যে উনি ভালো ফল করবেন।

মুকুল রায় - Mukul Roy
মুকুল রায় –

মুকুল রায় এবার সম্পূর্ণ গোপনে নিজেদের পরিকল্পনা তৈরী করবেন। ইতিমধ্যে তার জন্য একটা গোপন জায়গাও তিনি খুঁজে নিয়েছেন। বিজেপির নিজস্ব ওয়াররুমটি সেখানেই থাকবে এবং সমস্তরকম পরিচালনা করা হবে সেই স্থান থেকেই ৷ দিল্লির নেতারা যে মুকুলের উপর খুব ভরসা করেছেন সেটা ভালো ভাবেই বোঝা যাচ্ছে। কারন এবার মুকুল রায়ই ঠিক করবেন যে, কারা কারা ভোট পরিচালনার দায়িত্বে থাকবেন।

ভোটের আগে শাসক দলকে চাপে রাখতে ইতিমধ্যেই মুকুল রায় বেশ কয়েকটি দাবি নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছেন। তার দাবি গুলি হল ভোটাধিকার সুনিশ্চিত করতে হবে সাধারণ মানুষের, সবাই যাতে নিজের ভোট নিজে দিতে পারেন সেই দিকে নজর রাখতে হবে। কমিশনকে দেখতে হবে যাতে বিরোধী দলের সভা- সমাবেশ গুলি শান্তিপূর্ণ ভাবে করতে পারে। এবং সভা করার অনুমতি যাতে পাওয়া যায়। সিভিক ভলান্টিয়ারদের কোনো ভাবেই নিয়োগ করা যাবে না ভোটের নিরাপত্তার দায়িত্বে।

ইতিমধ্যেই শহরের অনেক বড়ো বড়ো পূজাকমিটি গুলি মুকুল রায় ও দিলীপ ঘোষকে চাইছেন পূজা উদ্বোধনের জন্য। এইরকম অনেক গুলি আবদার এসেও পৌছেঁছে মুকুল রায় এর কাছে তাদের কে সম্মতি দিয়েছেন মুকুল বাবু। তিনি তাদের সেখানে যাবেন বলেও কথা দিয়েছেন ৷ প্রসঙ্গত উল্লেখ্য, অমিত জী মুকুল রায়কে পশ্চিমবঙ্গে লোকসভা কমিটির প্রধান হিসেবে বুধবার নিযুক্ত করে দিয়েছেন। আর এর মধ্যেই যে বিজেপি নেতা হিসাবে মুকুল রায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন রাজ্যের মানুষের কাছে সেটা বলাই বাহুল্য।
#অগ্নিপুত্র