in

রাম রাবণকে মেরেছিল, কৃষ্ণ কংসকে… এবার মোদী মারবে মাসুদকে, বললেন এই বিখ্যাত অভিনেতা

ভারতীয় বায়ুসেনার এয়ার স্ট্রাইকে মহাভারতে যুধিষ্ঠির এর চরিত্রে অভিনয় করা অভিনেতা গজেন্দ্র চৌহান খুশি জাহির করেছেন। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করে উনি বলেন, ‘রাম মেরেছিল রাবণকে, কৃষ্ণ মেরেছিল কংসকে। আর ওবামা ওসামা বিন লাদেনকে মেরেছিল। এবার আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মারবেন মাসুদকে, আর এটা হবেই।”

gajendra-chauhan

আরেকদিকে কমেডিয়ান রাজু শ্রীবাস্তব নিজের মত করে খুশি জাহির করেছেন। রাজু বলেন, ‘এর এর সাথে কাশ্মীর থেকে ৩৭০ ধারা উঠিয়ে নিন, আর বিহার এবং উত্তর প্রদেশ থেকে ৪-৫ টি ট্রেন কাশ্মীর পর্যন্ত চালিয়ে দিন। বিহার আর ইউপির মানুষ গুলো সেখানে গিয়ে জঙ্গিদের দেখে নেবে আর সেখানকার পরিস্থিতি সামলেও নেবে।”

Raju Srivastav

ভারতীয় বায়ুসেনা মঙ্গলবার সকাল ৩ঃ৩০ নাগাদ পিওকের বালাকোটে জৈশ এ মহম্মদ এর জঙ্গি আস্তানা গুলোকে নিশানা বানিয়ে ধ্বংস করে দেয়। সেনার এই হামলাতে ৩০০ জঙ্গি খতম হয়েছে। এই হামলায় জৈশ এ মহম্মদ এর প্রধান মাসুদ আজহারের শ্যালক ইউসুফ আজহার সমেত ২৫ জৈশ এর টপ কম্যান্ডারের মৃত্যু হয়েছে।

পাকিস্তান ভারতের করা এই অভিযান নিয়ে কড়া পতিক্রিয়া জাহির করেছে। পাকিস্তানের তরফ থেকে প্রথমে বলা হয়েছিল যে, এই হামলায় কোন ক্ষয়ক্ষতি হয়নি। কিন্তু পরে পাকিস্তানের হাসপাতালের বেড বলে দিয়েছে এই হামলায় পাকিস্তান কি হারিয়েছে।

এমনকি এই হামলার পর পাকিস্তান ভারতকে কড়া হুঁশিয়ারি দিয়ে বলেছে যে তাঁরা আত্মরক্ষার জন্য সবকিছু করতে পারে। যেই পাকিস্তান এতদিন ধরে পুলওয়ামা হামলায় তাঁদের হাত নেই বলছিল। আজ তাঁরা জৈশ এর জঙ্গি ঠিকানায় ভারতের হামলার পর এত বিচলিত কেন হচ্ছে?

ভারতের অভিযানে কোন পাকিস্তানি নিরীহ নাগরিকের ক্ষতি হয়নি। না ভারত পাকিস্তানের সেনা ছাউনিতে হামলা করেছে। ভারত জঙ্গি ঘাঁটিতে হামলা করে সেগুলো সমেত জঙ্গিদের ও খতম করেছে। সন্ত্রাসবাদ অভিযানে ভারতের পাশে থাকার আশ্বাস দেওয়ার পর পাকিস্তান জঙ্গি মৃত্যুতে এত শোকার্ত কেন সেটা বোঝা যাচ্ছেনা!

 

বড় খবরঃ ভারতের এয়ার স্ট্রাইকে খতম জৈশ এ মহম্মদ এর ২৫ কম্যান্ডার

পাকিস্তানের বিরুদ্ধে প্রথম এই মারক মিসাইল ব্যাবহার করল ভারত, ইসরায়েল এর সাথে ১৮০০ কোটি টাকায় হয়েছিল চুক্তি