Press "Enter" to skip to content

মুসলিমরা পালন করতে দিচ্ছেনা দীপাবলি! সোশ্যাল মিডিয়ায় গুরুতর অভিযোগ অভিনেতার

মুম্বাইঃ ফারহান আখতার আর রিতেশ সিধবানির সাথে কাজ করা অভিনেতা বিশ্ব ভানু সোশ্যাল মিডিয়ায় গুরুতর অভিযোগ করে একটি পোস্ট করেন। ওই পোস্টে তিনি সরাসরি মুসলিমদের দিকে আঙুল তুলে বলে, যে আমি মুসলিম সোসাইটি থাকি, আর সেখানে আমাকে মুসলিমরা দীপাবলি পালন করতে দিচ্ছেনা। ভানু পাটনার বাসিন্দা, উনি কাজের সুত্রে মুম্বাইতে থাকেন। ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে ভানু বলেন, ওনার মুসলিম প্রতিবেশীরা ওনাকে আর ওনার স্ত্রীকে দীপাবলি পালন করতে বাধা দিয়েছে, এমনকি গেটে রঙয়ের আলপনাও মুছে ফেলতে বলেছে।

শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে বিশ্ব ভানু লেখেন, ‘আমি মুম্বাইয়ের মালাড এলাকার একটি মুসলিম সোসাইটিতে থাকি, আর গত বছরের মতো এবছরেও আমার প্রতিবেশীরা প্রদীপ জ্বালানো আর রঙ্গোলী বানানো নিয়ে আমার সাথে বচসা করে। ওঁরা আমার ঘরের বাইরে আমাকে রঙ্গোলী বানানো আর প্রদীপ জ্বালানো থেকে বাধা দেয়।”

উনি আরও লেখেন, ‘আমার প্রতিবেশীরা লাইট ভেঙে দেয়, উত্তেজিত জনতা আমাকে লাইট সরিয়ে দিতে বলে।” ওনার এই পোস্ট করার পর সোশ্যাল মিডিয়ায় চট করে ভাইরাল হয়ে যায়। বিশ্ব ভানু অক্ষয় কুমারের সাথে ‘স্পেশ্যাল ২৬” ‘মর্দানি” আর রঘু রেমোর মতো সিনেমায় কাজ করেছেন। একদিকে গোটা দেশে যখন প্রতিটি উৎসব আর পরব নিয়ে সম্প্রীতির বার্তা দেওয়া হচ্ছে। তখন আরেকদিকে কিছু কট্টরপন্থী মানুষ অন্যদের উৎসব পালন করা থেকে আটকে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করছে।