Press "Enter" to skip to content

“ভারত মাতা কি জয় ” বলে এই জেলাতে বিজেপিতে জয়েন করলো মুসলিম সম্প্রদায়

পশ্চিমবঙ্গের বাংলাদেশ সীমান্তের লাগোয়া বাগদা এলাকা যেটি উত্তর ২৪ পরগনা জেলায় অবস্থিত সেখানে প্রচুর পরিমানে মুসলিম পরিবার বসবাস করেন। জানা যাচ্ছে সেখানেকার অনেক গরিব পরিবারকে এবং সেখানের অনেক দরিদ্র মানুষ কে বিজেপি পার্টির তরফ থেকে নানা ভাবে সাহায্য করা হয়েছে। কখনো উজলা যোজনার মাধ্যমে গ্যাস বিতরণ, কখনও বা মুদ্রা যোজনার মধ্যে লোন, আবার ইলেক্ট্রিসিটি অফিসে কম দামে LED বাল্বের বিতরণ, বিভিন্ন ভাবে সেখাকার মানুষ খুশি হয়েছে বিজেপির কাজ দেখে !

প্রধানমন্ত্রীর নানা উন্নয়ন মুলক কাজকর্মে খুশি হয়েছেন তাই এবার মুসলিম সম্প্রদায়ের বহু মানুষ যোগ দিলেন বিজেপিতে সঙ্গে ! কিন্তু সবথেকে আশ্চর্য্যজনক ব্যাপার হল, ভারতের অধিকাংশ মুসলিম “বন্দে মতরম ” বা “ভারত মাতা কি জয় “বলতে চাইনা , কিন্তু সেখাকার মুসলিম সম্প্রদায় বিজেপিতে যোগ দেওয়ার সাথে সাথেই বন্দেমাতরম এবং ভারত মাতার জয় বললেন !

জানা গেছে রাজ্যের মহিলা মোর্চার নেত্রী বিভা মজুমদারের নেত্রীতে বহু মুসলিম সম্প্রদায়ের মানুষ যোগদান করেন বিজেপিতে। যোগদান করার সময় তাদের মুখে স্লোগান ছিল ভারত মাতার জয় ও বন্দেমাতরম। গত ১৩ ই অক্টোবর তারা যোগদান করেন সেই সময় সেখানে উপস্থিত ছিলেন বাগদা মন্ডলের বিজেপি সম্পাদক দিলীপ সরকার সহ প্রমুখ বিজেপি রাজনৈতিক নেতৃবৃন্দ। তখনই তারা তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন।

মহিলা মোর্চার নেত্রী বিভা মজুমদার জানিয়েছেন যে কয়েক দিন আগে আমার বাড়িতে কিছু জন মুসলিম সম্প্রদায়ের মানুষ আসেন তারা বিজেপির কাজকর্ম দেখে অনুপ্রাণিত হয়ে আমার বাড়িতে এসে আমাকে সরাসরি বলেন যে তারা বিজেপি তে যোগদান করতে চান। সেই অনুযায়ী তাদের হাতে আনুষ্ঠানিকভাবে দলিয় পতাকা তুলে দেওয়া হয় গত শুক্রবার।
#অগ্নিপুত্র