Press "Enter" to skip to content

ছাত্রদের সামনেই জওয়ানদের অশ্রাব্য ভাষায় গালি গালাজ করল প্রিন্সিপ্যাল মহম্মদ ইকরাম, তারপর …

পুলওয়ামা হামলার পর দেশের আসল চেহারা সবার সামনে উঠে এলো। এই দেশে গদ্দারের সংখ্যা এত বেশি যে, যদি পাকিস্তানের সাথে ভারতের যুদ্ধ লাগে। তাহলে দেশের ভিতরেই এরা গৃহযুদ্ধ লাগিয়ে দেবে। ধর্মের নাম নিয়ে এই দেশে থাকা গদ্দারেরা পাকিস্তান প্রেমী। জওয়ানদের বলিদানে দেশের কোনায় কোনায় দেশের গদ্দারেরা উল্লাস করেছে। এদের সাথে আবার বামপন্থীরাও ছিল।

দেশে চীন আর পাকিস্তানের থেকে না, দেশে আমাদের সাথে মিশে থাকা গদ্দারের থেকে সবথেকে বড় বিপদ আছে। এরকম একটা খবর এলো রাজস্থান থেকে। যেটা চরম নিন্দনীয়। এই ঘটনা রাজস্থানের প্রতাপগড় জেলায় ঘটেছে। প্রতাপগড় সরকারী স্কুলের প্রিন্সিপ্যাল মহম্মদ ইকরাম আজমেরি পুলওয়ামা হামলার পর স্কুলের ছাত্রদের সামনে ভারতীয় সেনাকে অশ্রাব্য ভাষায় গালি গালাজ করে।

ওই স্কুলে বেশিরভাগ ছাত্রই সংখ্যালঘু সম্প্রদায়ের। আর হিন্দু ছাত্ররা সংখ্যায় কম হওয়ায় তাঁরা ভয়ভিত ছিল। পরে এই ঘটনা অন্যেরা জানতে পারলে, প্রিন্সিপ্যাল মহম্মদ ইকরাম এর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। আর এই ঘটনার পর এটা স্পষ্ট হয়ে গেছে যে, এই দেশে গদ্দারের সংখ্যা অনেক বেশি।

আর সেই গদ্দারেরা অশিক্ষিত না, বরঞ্চ তাঁরা উচ্চ শিক্ষিত। দেশের সেকুলাররাই এই গদ্দারদের লালন পালন করেছে। আর পুলওয়ামায় জঙ্গি হামলার পর দেশের আসল চিত্র সবার সামনে উঠে এসেছে, যেটা চরম ভয়াবহ।

এটা সেই রাজস্থান, যেখানে কংগ্রেসের সভাতে পাকিস্তান জিন্দাবাদ এর স্লোগান উঠেছিল। আর কংগ্রেস নেতা সিধু মঞ্চে উপস্থিত থেকে কোন প্রতিবাদ না করে হাসি মুখে স্লোগান শুনেছিল। ভবিষ্যতে দেশ ধ্বংসের জন্য দায়ী থাকবে এদেশের জনতাই। কারণ তাঁরাই এই পাকিস্তান প্রেমীদের সমর্থন করে, রাজস্থানে সরকার বানিয়েছে!