Press "Enter" to skip to content

ভারত মাতার জয়ধ্বনি দিয়ে প্রধানমন্ত্রী মোদীকে স্বাগত জানাল ফ্রান্সের মুসলিমরা, ভিডিও দেখে রেগে লাল পাকিস্তান!

বৃহস্পতিবার দুই দিবসিয় সফরে ফ্রান্সে পৌঁছান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে ওনাকে জবরদস্ত স্বাগত জানানো হয়। বিমান বন্দরে গুজরাটের বোহরা মুসলিমরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তেরঙ্গা হাতে করে নিয়ে স্বাগন জানান। সেই সময় ওনারা ভারত মাতার জয় এর স্লোগানও দেন। বিমান বন্দরের সেই ভিডিওকে প্রধানমন্ত্রী কার্যালয়ের অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং ভারতের বিরুদ্ধে মুসলিমদের ক্ষেপীয়ে তোলা পাকিস্তান, এই ভিডিও দেখে চরম হতাশ হয়ে যায়।

আর এরপর পাকিস্তান সরকারের মন্ত্রী ফওয়াদ চৌধুরী হুসেইন নিজের রাগ আর হতাশা ট্যুইটারের মাধ্যমে সর্বসমক্ষে পেশ করেন। প্রধানমন্ত্রী কার্যালয় থেকে ট্যুইট করে লেখা হয়, ‘দারুন স্বাগতম আর সুন্দর কথাবার্তা। ফ্রান্সে থাকা ভারতীয়রা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে স্বাগত জানাচ্ছে সেটার একটি দৃশ্য।” এই ভিডিওতে রিপ্লাই করে পাকিস্তানের মন্ত্রী ফওয়াদ চৌধুরী হুসেইন লেখেন, ‘এই ড্রামা করার জন্য কত টাকা দেওয়া হয়েছে?”

এরপর সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানি মন্ত্রী ফওয়াদ চৌধুরী হুসেইনকে নিয়ে ট্রল শুরু হয়। প্রকাশ তিওয়ারি নামের এক ট্যুইটার ইউজার লেখেন, ‘ফওয়াদ চৌধুরী স্বভাবও নামের মতই। টমাটো আর রুটিতে বিক্রি হয়ে যাওয়া মানুষও আজ দাম জিজ্ঞাসা করছে!” প্রণব মহাজন নামের এক ব্যাক্তি লেখেন, ‘এক ব্যাক্তিকে গোটা বিশ্ব সেইভাবেই দেখে, যেই চরিত্র ওনার কাছে আছে। আর আপনারা গোটা দুনিয়ায় সেটাই খোঁজেন, যেই চরিত্র আপনাদের কাছে আছে।”