Press "Enter" to skip to content

একমাত্র মোদীজিই পারেন ! চীন সীমান্তে গিয়ে 11000 ফুট উঁচুতে ভারতীয় জওয়ানদের সাথে দীপাবলি পালন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী !

গত বুধবার দেশজুড়ে পালিত হল আলোর উৎসব উৎসব। এই দীপাবলির দিন অর্থাৎ বুধবার সকাল সকাল দেশের প্রধানমন্ত্রী দেরাদুন পৌঁছে গিয়েছিলেন। তারপর সেখান থেকে মোদীজি গিয়েছিলেন হারশিল যেটি অবস্থিত উত্তরাখণ্ড রাজ্যে ভারত-চীন সীমান্তবর্তী এলাকার কাছেই। সেখানে অবস্থিত ১১ হাজার ফুট উঁচুতে আইটিবিপি ক্যাম্পে গিয়ে তিনি আইটিবিপি জেনারেল মেজরের সাথে দেখা করেন।

in with

সেখানে কিছু সময় তার সাথে বৈঠক করে সেনাদের সমস্ত সুবিধা অসুবিধার কথা জানলেন। এবং সেই সাথে সমস্ত সেনা জওয়ানদের নিয়ে দীপাবলি পালন করলেন। মোদীজি প্রথমে মহারাজ রেজিমেন্টের জাওয়ানদের সাথে মিষ্টি মুখ করেন পরে সমস্ত জাওয়ানদের নিয়ে ছবি তোলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মহাশয় দেরাদুন ছাড়ার আগে ট্যুইট করে সবাই কে দীপাবলি শুভেচ্ছা জানিয়েছেন। সেই সাথে উনি বলেছেন যে, দীপাবলি হল আনন্দের উৎসব, এই উৎসবে সকল শ্রেণীর মানুষের মধ্যে একটা খুশির মেজাজ বিরাজমান হয়। সবার জীবন আনন্দে খুশিতে ভরে উঠে এই দেওয়ালি উৎসব কে কেন্দ্র করে।

Narendra modi in Dewali with Indian Army

ফেরার পথে মোদীজি হার্শিল কেদারনাথ মন্দির ভ্রমন করেন। সেখানে গিয়ে উনি বাবা কেদারনাথের পূজা করে আসেন। সেখানে গিয়ে তিনি কেদারনাথ মন্দিরের জন্য এক বিশেষ প্রকল্পের কথা বলে আসেন। তিনি সেখানে গিয়ে জানিয়েছেন যে, কেদারনাথ ধামের নুতন করে পুনর্নির্মাণ হবে। এবং সেখান দিয়ে প্রবাহিত নদীতে ঘাট বাধাঁনো হবে যাতে পূর্নার্থীদের কোনোপ্রকার অসুবিধা না হয় স্নান করতে। সেই সাথে মন্দির সংলগ্ন এলাকায় রাস্তাঘাট ভালোভাবে বাঁধিয়ে দেওয়ার কথা জানিয়েছেন প্রধানমন্ত্রী মোদীজি। এবং মন্দিরের যে সমস্ত গরিব পূজারি রয়েছেন যাদের থাকার মত ভালো ঘরবাড়ি নেই তাদের জন্য বাড়ি তৈরি করার কথা জানিয়েছেন মোদীজি।
#অগ্নিপুত্র