“১ জন ব্যাক্তি ১০ জনের সাথে লড়াই করছে তাহলে শক্তিশালী কে? নরেন্দ্র মোদী বলশালী”: রজনীকান্ত।

বিখ্যাত অভিনেতা ও সদ্য রাজনীতিতে পা রাখা রজনীকান্ত তামিলনাড়ুতে লোকসভা নির্বাচন নিয়ে বড় সংকেত দিয়েছেন। রজনীকান্ত তামিলনাড়ুতে প্ৰধানমন্ত্রী মোদীর সাথে জোট করে বিজেপিকে সমর্থন দেওয়ার সংকেত দিয়েছেন। বিখ্যাত অভিনেতা রজনীকান্ত প্ৰধানমন্ত্রী মোদীকে বলশালী নেতা বলে অভিহিত করে বিরোধীপক্ষদের মুখে ঝামা ঘষার কাজ করেছন। উনার এই মন্তব্যের পর বিপক্ষে থাকা নেতারা উনার উপর আক্রমণ করতে শুরু করে দিয়েছেন। এরপর উনি প্রেস কনফারেন্স করে রিপোর্টারদের কাছে প্ৰধানমন্ত্রী মোদীকে সবথেকে শক্তিশালী, বলশালী নেতা বলে তার উপর যুক্তি দেখিয়ে দিয়েছেন।

এক রিপোর্টার রাজনীকান্তকে জিজ্ঞাসা করেন, “আপনি নরেন্দ্র মোদীকে সবথেকে শক্তিশালী নেতা বলেছেন, এর উপর বিরোধীরা আপনাকে আক্রমণ করছে। এই বিষয়ে আপনি কি বলবেন?”
রজনীকান্ত বলেন যদি একটা মানুষের সাথে ১০ জন মানুষ লড়াই করছে তাহলে কে শক্তিশালী হবে! কোনো একজন ব্যক্তিকে হারানোর জন্য ১০ জন লোককে প্রয়োগ করতে হচ্ছে এটাতে স্পষ্ট যে শক্তিশালী হলেন ১ জন ব্যাক্তি।

একইভাবে একজন নরেন্দ্র মোদীর বিরুদ্ধে মহাগটবন্ধন তৈরি হচ্ছে। তাই এখানেও শক্তিশালী ব্যাক্তি নরেন্দ্র মোদী। জানিয়ে দি, রজনীকান্ত তামিলনাড়ুতে নিজের রাজনৈতিক পার্টি তৈরি করে ফেলেছেন। দক্ষিণ ভারতে রজনীকান্ত খুব বিখ্যাত একজন ব্যক্তি। রাজনীতিতে যারা উৎসাহ দেখান না তারাও পর্যন্ত রজনীকান্তকে পদে পদে অনুসরণ করেন।

রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে রজনীকান্ত এবার তামিলনাড়ুতে প্রধানমন্ত্রী মোদীকে সমর্থন করবেন । বিজেপির সাথে জোট করার একটা বড়ো ইঙ্গিত দিয়েছেন রজনীকান্ত যা বিজেপির জন্য একটা বড়ো উপহার হবে। রজনীকান্ত একটা পার্টি করলেও বিজেপির সাথে উনার একটা ভালো মিল রয়েছে সেটা হলো হিন্দুত্ববাদ। কিছুদিন আগে সবরিমাল ইস্যুতে মুখ খোলে সেটা নিজে স্পষ্ট বুঝিয়ে দিয়েছিলেন রজনীকান্ত।

you're currently offline

Open

Close