Press "Enter" to skip to content

চলন্ত গাড়ি থেকে পড়ে যাওয়া কামান্ডোর উপর নজর পড়লো প্রধানমন্ত্রী মোদীর! এরপর উনি যা করলেন…

দেশের প্রধানমন্ত্রী এমন একজন ব্যাক্তিত্ব যিনি দেশের মাথা উঁচু করার কোনো সুযোগ হাত ছাড়া করেন না। যখন থেকে কেন্দ্রে বিজেপি সরকার এসেছে তখন থেকে প্রধানমন্ত্রী দেশের জনতার হিতের জন্য লাগাতার বড়ো প্রয়াসের সাথে কাজ করে চলেছেন। উনি মন্ত্রীমন্ডল পদে এমন এমন ব্যাক্তিকে নিযুক্ত করেছেন যারা দেশের জন্য সর্বদা কাজ করতে প্রস্তুত রয়েছেন। এমন একজন ব্যাক্তি যিনি লোকজনের সাথে এইভাবে মিশে যান যে উপস্থিত মানুষজন পর্যন্ত অবাক হয় যে দেশের প্রধানমন্ত্রী তাদের এত কাছে রয়েছে। এই কারণে প্রধানমন্ত্রীর সাথে থাকা কামান্ডো সুরক্ষাকর্মীদের অধিক সচেতন থাকতে হয় যাতে কোনভাবে সুরক্ষা নিয়ে প্রশ্ন ওঠে।

আরও পড়ুনঃ সর্দার প্যাটেল পেলেন যোগ্য সন্মান! খন্ড খন্ড হয়ে যাওয়া ভারতকে এক করেছিলেন প্যাটেল।

কোনো পরিস্থিতিতেই কামান্ডোরা পিছিয়ে যেতে পারেন না। সম্প্রতি কিছু সপ্তাহ আগে প্রধানমন্ত্রী দিল্লি- মিরাট হাইওয়ে উধবোধন করতে পৌঁছেছিলেন। হাইওয়ের পর্যবেক্ষণ করার সময় ধীর গতিতে চলন্ত গাড়ি থেকে এক কামান্ডো পড়ে যান। এই সময় চারিদিকে সকলে যখন প্রধানমন্ত্রী মোদীকে দেখার জন্য বাস্ত তখণ নরেন্দ্র মোদীর চোখ, পড়ে যাওয়া কামান্ডোর উপর ছিল।

কামান্ডো উঠে আসা না পর্যন্ত প্রধানমন্ত্রী অন্য কোনো দিকে নজর সরাননি। এরপর মোদীজি কামান্ডোকে তার কোনো সমস্যা হচ্ছে কিনা সেই ব্যাপারে একইসাথে কিভাবে এটা ঘটলো তা জিজ্ঞাসা করেন। আসলে দেশের প্রধানমন্ত্রী এতটাই সজ্জন ব্যাক্তি যিনি নিজের কাছে থাকা ব্যাক্তিদের বিশেষ খেয়াল রাখেন।এই কারনে উনার এক ঝলক পাওয়ার জন্য জনতা ব্যাকুল হয়ে থাকে।

উপরোক্ত ঘটনায় উল্লেখ্য বিষয় এই যে, দেশের একটা এত বড়ো পদে থেকেও সামান্য থেকে সামান্য বিষয়কেও প্রধানমন্ত্রী এড়িয়ে যান না। এটা প্রমান করে যে দেশ একটা যোগ্য ব্যাক্তির হাতে রয়েছে। আসলে একটা বৈচারিক দৃষ্টিকোন থেকে দেখলে এটা সত্য যে ভারতের মতো এত বৃহৎ ও মহান দেশের জনতাকে বিশ্বের সামনে তুলে ধরার জন্য নরেন্দ্র মোদী একজন সঠিক ব্যাক্তি।