Press "Enter" to skip to content

বড় খবরঃপ্রধানমন্ত্রীর বাড়িতে পুলওয়ামা হামলা নিয়ে হাই লেভেল মিটিং শুরু! উপস্থিত NSA, রক্ষামন্ত্রী , স্বরাষ্ট্রমন্ত্রী।

গতকাল পাকিস্থান থেকে সঞ্চালিত ইসলামিক সংগঠন জইশ-মহম্মদ তথা মহম্মদের সেনা নামক এক সংগঠন পুলবামায় আত্মঘাতী আক্রমন চালিয়েছিল। এর ফলে ৪৫ জন CRPF জওয়ান বলিদানি হয়েছেন। ইসলামিক জঙ্গি সংগঠন সামনে থেকে লড়াই করতে না পেরে পেছন থেকে IED আক্রমন করেছে।
মহম্মদ আদলি নামক এক ভারতীয় মুসলিম এই আত্মঘাতী জঙ্গি হামলায় সামিল ছিল।ঘটনা এতটাই আঘাতদায়ক যে গতকাল রাতে দেশের বহু মানুষের চোখে ঘুম আসেনি। এর মধ্যে দেশের পরিচালনকারী প্রধানমন্ত্রী একজন। আজ সকালে প্রধানমন্ত্রীর বাড়ি ৭ লোক কল্যাণ মার্গে হাই লেবেল মিটিং শুরু হয়েছে। এই মিটিং পুলবামায় জঙ্গি আক্রমণ নিয়ে করা হয়েছে।

মিটিংয়ে প্রধানমন্ত্রীর বাড়িতে রাষ্ট্রীয় সুরক্ষা উপদেষ্টা অজিত দোভাল, সুরক্ষা মন্ত্রী নির্মলা সীতারামান, অর্থমন্ত্রী অরুন জেটলি এবং স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং পৌঁছেছেন। গতকালের ঘটনা নিয়ে পুরো দেশে আক্রোশ রয়েছে অন্যদিকে দেশের ভেতরে থাকা দেশদ্রোহীরা অনেক স্থানে আনন্দ উৎযাপন করেছে।

 

প্রধানমন্ত্রীর বাড়িতে সুরক্ষা কমিটির মিটিংও শুরু হয়েছে। আগত সময়ে পাকিস্থানের উপর বড় কার্যবাহী হতে পারে তার ভলোরকম ইঙ্গিত পাওয়া যাচ্ছে। আজ প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রসঙ্গের সমস্থ কার্যক্রম বাতিল করে দেওয়া হয়েছে। একইসাথে বিজেপির সমস্থ সভা বাতিল করে দেওয়া হয়েছে।

ভারত বেশ কয়েকটি দেশের সাথে লাগাতার সম্পর্ক রেখেছে। ইজরায়েল ভারতকে পূর্ন সমর্থনের ঘোষণা করে দিয়েছে অন্যদিকে আমেরিকা পাকিস্থানের উপর চাপ দেওয়ার উপর পক্রিয়া শুরু করেছে। দেশের মুড প্রচন্ডভাবে আক্রোশিত হয়ে রয়েছে, সামনে লোকসভা নির্বাচনও রয়েছে। তাই বড় ধরনের কার্যবাহী যখন তখন করা হতে পারে। যা করা হবে খুবই শীঘ্রই করা হবে বলে মনে করা হচ্ছে।

9 Comments

Leave a Reply

Your email address will not be published.