Press "Enter" to skip to content

ঐতিহাসিক সিধান্ত নরেন্দ্র মোদীর: খুলে দেওয়া হলো সেনার হাত, এবার ভারতীয় সেনার মহাপ্রলয় দেখবে পাকিস্থান।

পুলবামার আতঙ্কবাদী হামলা নিয়ে পুরো দেশ উত্তপ্ত হয়ে রয়েছে। সকল দেশবাসী এক সুরে বদলার জন্য আওয়াজ তুলেছে। গতকালের ঘটনা এতটাই আঘাতজনক যে বহু ভারতবাসী রাতে ঠিকমতো ঘুমাতে পর্যন্ত পারেনি। পুলবামায় সেনা জওয়ানদের কাফেলার পেছনে এক বিস্ফোটক যুক্ত গাড়ি এসে ধাক্কা মারে ৪৪ জন সেনা বলিদানি হয়েছেন। এই ধরণের জিহাদ আগে কখনো ভারতে ঘটিত হয়নি। এই ধরণের হামলা ইসলামিক কট্টরপন্থীরা সিরিয়া, আফগানিস্থান করে থাকে।

এই ঘটনার পর মোদী সরকার কার্যবাহী শুরু করে দিয়েছে। আজ সকালে লোকমান্য রোডের কাছে প্রধানমন্ত্রীর বাড়িতে উচ্চপর্যায়ের মিটিং ডাকা হয়েছিল। মিটিং এ কি কি সিদ্ধান্ত নেওয়া হয়েছে তার সমস্তকিছু সার্বজনিক করা না হলেও ৫ টি সিদ্ধান্ত দেশবাসীকে জানিয়ে দেওয়া হয়েছে। যার মধ্যে ২ টি সিধান্ত এই মুহূর্তের জন্য সবথেকে গুরুত্বপূর্ণ।

প্রথমত কংগ্রেস আমলে পাকিস্থানকে MFN মর্যাদা দেওয়া হয়েছিল তা বাতিল করে দেওয়া হয়েছে। অর্থাৎ পাকিস্থানকে শত্রু দেশ হিসেবে ঘোষণা করে দেওয়া হয়েছে।এর ফলে পাকিস্থান বহু আরব কোটি টাকার ক্ষতির সম্মুখীন হবে। একইসাথে ভারত পাকিস্থানের সাথে এক শত্রু দেশের মতো ব্যাবহার করবে।

দ্বিতীয়ত সেনার হাত খুলে দেওয়া হয়েছে তথা সেনা ইচ্ছামত যেমনভাবে খুশি শত্রুদের সাজা দিতে পারে। সেনা যদি চাই তাহলে পাকিস্থানে ঢুকে ৪০ এর বদলে ৪০০ জনকে মেরে আসতে পারে নতুবা যুদ্ধ করে পাকিস্থানকে ৪ টুকরো করতে পারে। প্রধানমন্ত্রী বলেছেন সেনাকে পূর্ন স্বাধীনতা দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন যে যেকোনো সময় জিহাদিদের উপর ভারতীয় সেনার মহা প্রলয় শুরু হতে পারে।

10 Comments

  1. Whites Only Apartments – High Line Pointe – We Lose Applications for nigs and spicsMAKE AMERICA GREAT AGAIN! TRUMP 2020http://whycatholicsdothat.com/prayers/fatima-prayer/SUPPORT POLICE BRUTALITY AGAINST NASTY BLACKS. BLUE LIVES MATTER MORE! Denver Prostitute Adeline BababikovI suck black dick, sure, but I hate nigs. We don’t let them into high line pointe

Leave a Reply

Your email address will not be published.