Press "Enter" to skip to content

ব্রেকিং খবর : আজ বারাণসীতে জনগণকে নরেন্দ্র মোদী দিচ্ছেন আড়াই হাজার কোটি টাকার অনেক উপহার ! Bengali News

নিজের নির্বাচনী এলাকা অর্থাৎ সফরে ফের একবার যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজি। জানা গিয়েছে আজ অর্থাৎ ১২ নভেম্বর মোদীজি বারানসী সফরে যাচ্ছেন। মোদীজি তার সফরে হারুয়ার ওয়াজিদপুরে একটি সভা করবেন বলে জানা গিয়েছে। সেখানে গিয়ে মোদীজি ঘোষনা করবেন ১০ টি নুতন প্রকল্পের সেই সাথে আরও কয়েকটি প্রকল্পের শিল্যানাস করবেন। হান্সরাজ বিশ্বকর্মা যিনি হলেন সেই জেলার বিজেপি সভাপতি তিনি জানিয়েছেন যে, এইদিন প্রধানমন্ত্রী দুপুরে পৌঁছাবেন সেখানকার বিমানবন্দরে তারপর সেখান থেকে যাবেন মাল্টি মডেল টার্মিনালে। সেখানে গিয়ে তিনি মাল্টি টার্মিনাল উদ্ধোধন করবেন। তারপর বাবতপুর বিমানবন্দরে গিয়ে বিমানে করে পৌঁছে যাবেন ওয়াজিদপুরে। সেখানে গিয়ে জনসভা করবেন।

in

সেখানকার জনসভাতে গিয়ে মোদীজি অনেক নুতন প্রকল্পের ঘোষনা করবেন। সেই প্রকল্প গুলি হল হরিহুয়া থেকে গোয়েতহং অব্দি রিং রোড করা হবে, বাবতপুর এলাকায় খুব যানজট হয় ফলে যাতাযাতের সময় চরম ভোগান্তির মধ্যে পড়ে সাধারণ মানুষ সেই জন্য মোদীজি ঠিক করেছেন সেই রাস্তাটিকে ফোরলেন করা হবে, এছাড়া সেলাই পাম্পিং স্টেশন করা হবে ৩ টি, দিনাপুর এসটিপি সহ মোট ১০ টি স্কিম মুক্তি পাবে। এছাড়াও মোদীজি এইদিন ডমারীতে হেলিপ্যাড তৈরির কাজের সূচনা করবেন বলে জানা গিয়েছে।

প্রধানমন্ত্রী মোদীজি ট্যুইট করে জানিয়েছেন যে, ৩৪ কিমি ফোরলেন রাস্তা তৈরি করা হবে যার মাধ্যমে বারানসি থেকে দেশের বিভিন্ন প্রান্তের সাথে সহজেই যোগাযোগব্যবস্থা স্থাপন করা যাবে। এর জন্য খরচ হবে মোট ১৫৭১ কোটি টাকা। এছাড়াও মোদীজি জানিয়েছেন যে, সেই দিনের জনসভা থেকে আরও অনেক এমন প্রকল্পের ঘোষনা করা হবে যার মাধ্যমে দেশের উন্নতিতো হবেই সেই সাথে সেখানকার স্থানীয় বাসিন্দাদের রোজকারের একটি ভালো ব্যাবস্থা গড়ে উঠবে।
#অগ্নিপুত্র