Press "Enter" to skip to content

২০১৯ এর আগেই পশ্চিমবঙ্গের রাজনীতির হাওয়া বদলে দিতে রাজ্যে আসতে চলেছেন বিজেপির সবথেকে বড় প্রচারক।

কিছু দিন আগে রাজ্যে এসেছিলেন। তিনি রাজ্যে এসে পুরুলিয়া জেলা একটি জনসভা করেন। সেখানে কর্মী খুন হবার বিষয়টি জানার পর তাদের পরিবারের সাথে দেখা করেন। তিনি রাজ্যের আরও অনেক জায়গায় দলিয় নেতাকর্মী দের সাথে বৈঠক করেন। তিনি কৃষকদের সাথেও আলোচলা করেন।

তিনি ঘুরে যাবার পর এবার রাজ্যে আসছেন দেশের সবথেকে জনপ্রিয় নেতা তথা দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মহাশয়। চলতি মাসেই তিনি আমাদের রাজ্যে আসবেন এবং কিছু জনসভা করবেন। তার মধ্যে মেদিনীপুরে জনসভা করার কথা আছে। তিনি মুলত কৃষক দের সাথে আলোচনা করে তাদের অসুবিধার কথা জানার জন্য আসছেন। তাই ১৬ ই জুলাই জনসভাতে তিনি কৃষক দের সাথে সাক্ষাৎ করার কথা জানিয়েছেন এনং তিনি এটাও বলেছেন যে কৃষকদের অসুবিধার কথা শুনে আমি তাদের সেই অসুবিধা গুলি ঠিক করার যথাযথ চেষ্টা করব। কেন্দ্রীয় কৃষিপণ্যে ন্যূনতম সহায়ক মূল্য বাড়িয়েছে সেটা সম্পর্কে কৃষকদের আরও ভালো ভাবে তিনি জানাবেন। এবং ভবিষ্যতে কেন্দ্রীয় সরকার যে কৃষকদের উন্নতির জন্য আরও অনেক পদক্ষেপ নিতে চলেছে সেই নিয়েও তিনি তাদের সাথে আলোচনা করবেন।

তিনি তাদের জানাবেন যে মোদী সরকার কৃষকদের লাভের কথা ভেবে কত নতুন নতুন প্রকল্প আনতে চলেছেন। মুলত তিনি রাজ্যে আসছেন এই সব কারনের জন্যই এবং সেই সাথে দলিয় নেতাকর্মীদের সাথে আলোচনা করবেন। ২০১৯ এর আগেই রাজনীতির হাওয়া সম্পূর্নভাবে বদলে দিতে বাংলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজি আসতে চলেছেন বলে দাবি বিশেষজ্ঞদের।
#অগ্নিপুত্র