Press "Enter" to skip to content

সেনাকে অপমান করলেন নবজ্যোত সিং সিধু! বললেন আতঙ্কবাদী মারতে গেছিল নাকি গাছ নষ্ট করতে গেছিল বায়ুসেনা…

ভারত ও পাকিস্থানের উত্তপ্ত পরিস্থিতি সম্পর্ক নিয়ে যারা ভাবছেন যে সবকিছু এবার চুপচাপ হয়ে গেছে বা এবার আর কোনো একশন হবে না তারা ভুল ভাবছেনে। পাকিস্থানের সাথে এতদিন যা কিছু হয়েছে এটা শুধু ট্রেলার মাত্র, এখনো অনেককিছু বাকি আছে। আর এই বিষয়টি পাকিস্থানও বেশ ভালোমত বুঝতে পারছে। এই কারণে পাকিস্থান বার বার সিজ ফায়ার উলঙ্ঘন করে ভারতে আক্রমন করছে এবং ভারতীয়দের ক্ষতি করার চেষ্টা করছে। তবে ভারতের সরকার ও ভারতীয় সেনাও একশন মুডে রয়েছে। ভারত সরকার ভারতের আর্থিক কোনো ক্ষতি ছাড়াই পাকিস্থানের ৪ টুকরো করার জন্য পরিকল্পনা করছে। কিন্তু ভারত সরকার ও সেনার মনোবল ভাঙার জন্য ভারতে থাকা পাকিস্থানপ্রেমী দল মাঠে নেমে পড়েছে।

পাক প্রেমী দল দুটি ভাগে কাজ করছে, প্রথম দল(A টিম) যুদ্ধ নয় শান্তি চাই এই প্রচার করে দেশকে ভ্রমিত করছে দ্বিতীয় দল(B টিম) সেনার থেকে আতঙ্কবাদী মরার প্রমান চাইছে। এই দুই দলের একজন মূল পান্ডা নবজোত সিং সিধু, ইনি পাকিস্থানের হয়ে A এবং B উভয় টিমে কাজ করেন। সম্প্রতি নবজোত সিং সিদ্ধু যা মন্তব্য করেছেন তা শুনলেই এটা বুঝতে পারবে।

ভারতের বায়ুসেনার উপরে সন্দেহ প্রকাশ করে বলেছনে ভারতের সেনা আতঙ্কবাদী মারতে গেছিল নাকি পাকিস্থানে গাছ নষ্ট করতে গেছিল। অর্থাৎ সম্পূর্ন পাকিস্থানের ভাষায় কথা বলে ভারতের সেনাকে অপমান করেছেন । এর আগে বলেছিলেন যে ইমরান খান শান্তিদূত। অর্থাৎ ইমরান খানকে শান্তির দূত সাজিয়ে ভারতের সরকার ও সেনাকে ভিলেন বানানোর কাজ করেছিলেন

9 Comments

Leave a Reply

Your email address will not be published.