Press "Enter" to skip to content

NDTV চ্যানেল দেখানো বন্ধ করে দিল কেবেল সংস্থা! রবিশ কুমার বললেন- ইতিহাস আমাদের মনে রাখবে

দেশের একটা পরিচিত সংবাদ মাধ্যম, যার বিরুদ্ধে বিগত বহু বছর ধরে নানা অভিযোগ ওঠে আসছে। বিশেষ করে দেশের রাষ্ট্রবাদী মানসিকতার মানুষজন NDTV এর রিপোর্ট ও সাংবাদিকতা নিয়ে বহুবার প্রশ্ন তোলেন। এসবের মধ্যে NDTV চ্যানেল সম্পর্কিত একটা বড়ো খবর সামনে আসছে। এক নামি ক্যাবেল অপারেটিং কোম্পানি NDTV কে তাদের তালিকা থেকে বাতিল করেছে। অর্থাৎ টিভিতে NDTV কে না দেখানোর সিদ্ধান্ত নিয়েছে।

জানিয়ে দি, এমন দাবি আমরা করছি না বরং এই দাবি করেছেন NDTV এর রবিশ কুমার। NDTV তাদের আধিকারিক টুইটার হ্যান্ডেল থেকে একটা টুইট করেছে। সেখানে তারা বলেছে, “হাথওয়ে কেবেল টিভি তাদের জনপ্রিয় প্যাক থেকে NDTV কে সরিয়ে দিয়েছে।

জানিয়ে দি, এই ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় অনেকে নিজের নিজের মতো করে প্রতিক্রিয়া দিয়েছেন। NDTV এর সমর্থনকারীরা হাথওয়ে কেবেল টিভিকে ট্যাগ করে আক্রোশ জানিয়েছেন। অন্যদিকে কিছু কিছু ইউজার হাথওয়ে কেবেল টিভিকে ধন্যবাদ জানিয়েছেন। সবমিলিয়ে এই ঘটনাকে কেন্দ্র করে জোর বিতর্ক হতে দেখা মিলছে।

https://platform.twitter.com/widgets.js

 

Hathway Cable এর উপর ক্ষোভ প্রকাশ করে NDTV এর সাংবাদিক রবিশ কুমার বলেছেন, আমরা কষ্ট করে দর্শকদের জন্য প্রাইম টাইম শো তৈরি করি। তবে ব্যাবসাএ বাহান দিয়ে Hathway Cable আমাদের NDTV ইন্ডিয়াকে তাদের প্যাকেজ থেকে সরিয়ে দিয়েছে।

রবিশ কুমার বলেন, আমরা গদি মিডিয়ায় বিরুদ্ধে আওয়াজ তুলি কিন্তু এখন আমাদের আওয়াজ চাপা দেওয়ার চেষ্টা হচ্ছে। রবিশ কুমার বলেন, আমাদের অনুষ্ঠান মনে রাখবে এবং বলবে এটাই সত্য দেখানো একমাত্র চ্যানেল ছিল।