Press "Enter" to skip to content

ভারতীয় নেভির বড় ঘোষণা: স্ট্রাইকের জন্য প্রস্তুত ভারত, যে কোনো সময় হবে স্ট্রাইক! হাহাকার শুরু পাকিস্থান জুড়ে।

পাকিস্থান যতটা ভয়  ভারতের স্থলসেনা, বায়ুসেনাকে করে তার থেকে অনেক বেশি ভয় ভারতীয় নেভিকে করে। ভারতের সাবমেরিনের ভয়ে পাকিস্থানের আর্থিক রাজধানী করাচি পুরোপুরি বন্ধ রয়েছে। করাচির বন্ধরগাঁও সহ পাকিস্থানের ছোটো বড় বন্দর বন্ধ করে দেওয়া হয়েছে। করাচি সহ বাকি যে সামুদ্রিক প্রান্তের শহর রয়েছে সমস্থ শহরের লাইট সন্ধ্যে হলেই বন্ধ করে দেওয়া হচ্ছে।

পাক সরকার সন্ধে হলেই সামুদ্রিক শহরগুলির আলো বন্ধ করে দেওয়ার সাথে সাথে পুলিশের দ্বারা প্রচার চালাচ্ছে জেনারেট অফ রাখার জন্য। আর আজ ভারতীয় নেভি অধিকারিকভাবে ঘোষণা বড় করে দিয়েছে। ভারতীয় নেভি ঘোষণা করেছে যে তারা স্ট্রাইকের জন্য তৈরী। এই ঘোষণার পর পাকিস্থানের মধ্যে আরো হাহাকার সৃষ্টি হয়েছে।

নেভির ঘোষণা মাত্র পাকিস্থানে আবার হাই এলার্ট জারি হয়েছে। পাকিস্থানের ব্যাবসা বাণিজ্য পুরো নষ্ট বন্ধ হয়ে পড়ে আছে। প্রধানমন্ত্রী মোদী আগেই বলে দিয়েছেন যে পাকিস্থান এবার বড় ভুল করে দিয়েছে এবং পাকিস্থানকে ঐতিহাসিক শিক্ষা দেওয়া হবে। পাকিস্থানে লাগাতার ব্ল্যাক আউট ডে জারি থাকবে। পাকিস্থানের এখন এমার্জেন্সি লাগু রয়েছে কারণ সাবমেরিন আক্রমন করলে সেটা দেখা যাবে না। এমনিতেও পাকিস্তানের কাছে টেকনোলজি বলে কিচ্ছু নেই যা আছে সব পুরানো আমলের।

8 Comments

  1. Among the finest flowers arrangement!.

Leave a Reply

Your email address will not be published.