Press "Enter" to skip to content

উত্তর থেকে দক্ষিণ, পূর্ব থেকে পশ্চিম চারিদিকে সব মুখ্যমন্ত্রীদের হারিয়ে নতুন রেকর্ড গড়লেন যোগী আদিত্যনাথ !!

যিনি হলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। উনার জনপ্রিয়তা দেশবাসীর কাছে দিনের পর দিন বেড়েই চলেছে। গত একবছরে উনি জনপ্রিয়তার একদম শীযপর্যায়ে পৌছে গিয়েছেন। গুগলের রিপোর্ট অনুযায়ী মুখ্যমন্ত্রী যোগীজি হলেন গুগলে সার্চ করা সবচেয়ে । অর্থাৎ গুগলে উনার নামই সবচেয়ে বেশিবার সার্চ করা হয়েছে এই কয়েক বছরে। যোগীজির ঠিক পরেই রয়েছেন আরেক বিজেপি মন্ত্রী শিবরাজ সিং চৌহান যিনি হলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী। তিনিও মুখ্যমন্ত্রী হিসাবে জনপ্রিয়তার দিক দিয়ে গুগলে বেশ জনপ্রিয় ব্যাক্তি। ঠিক এর আগে সোশ্যাল সাইড ফেসবুক তাদের একটি রিপোর্ট পেশ করেন সেখানে দেখা গিয়েছিল ২০১৭ সালে ভারতের সবচেয়ে আলোচিত মুখ্যমন্ত্রী হলেন উত্তরপ্রদেশের মূখ্যমন্ত্রী জি। এই যোগীজি ২০১৭ সালে উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনে জয়লাভ করে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী পদে যোগ দেন। তারপর থেকে একের পর এক ভালো উন্নয়নমূলক কাজ করে উনি উত্তরপ্রদেশ তথা সমগ্র দেশেবাসীর কাছে জনপ্রিয় হয়ে উঠেন। তার হিন্দুত্ববাদী মনোভাব তাকে আরও বেশি জনপ্রিয় করে তোলে দেশের মানুষের কাছে।

এই লিস্টে উত্তরপ্রদেশের বর্তমান মুখ্যমন্ত্রী যোগীজি; মায়াবতী, উত্তরপ্রদেশের প্রাপ্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির মুখ্য অখিলেশ যাদব কে পিছনে ফেলে দিয়েছেন। তবে মজার বিষয় এটাই হল যে, পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এই লিষ্টে যোগীজির সামনেও আসতে পারেন নি। যোগীজি সবাই কে পিছনে ফেলে প্রথমস্থান অধিকার করেছেন।

যোগীজি শুধুমাত্র উত্তরপ্রদেশেই নয় বরং দেশের অন্যান্য রাজ্যেও বেশ জনপ্রিয় সেটাই দেখা গিয়েছে গুগলে। এমনিতে যেকোনো মুখ্যমন্ত্রী শুধুমাত্র সেই রাজ্যেই জনপ্রিয় হয় তাকে গুগলে সেই রাজ্যের মানুষই সার্চ করেন। কিন্তু যোগীজি হল এমন একজন মুখ্যমন্ত্রী যাকে শুধুমাত্র উত্তরপ্রদেশের লোকই সার্চ করেন না বরং দেশের সমস্ত রাজ্যের লোক তার জনপ্রিয়তায় আকৃষ্ট হয়ে তাকে বারবার গুগলে সার্চ করেন।

তবে সবচেয়ে উল্লেখযোগ্য ঘটনা হল যে, দেশে আর কিছুদিন পরে চার রাজ্যে একসাথে বিধানসভা নির্বাচন হবে। জানা গিয়েছে সেই চার রাজ্যেও ব্যাপক চাহিদা রয়েছে হিন্দুত্বের পোষ্টার বয় যোগী আদিত্যনাথ জির। এমন কি বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের তরফে এটাও সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে, যেসমস্ত রাজ্যে সামনে ভোট রয়েছে সেই রাজ্য গুলিতে যোগীজিকে নিয়ে যাওয়া হবে বিশেষ প্রচারক হিসাবে কারন যোগীজির জনপ্রিয়তা এখন পুরো দেশেই ব্যাপক ভাবে বিস্তারলাভ করেছে।
#অগ্নিপুত্র