Press "Enter" to skip to content

সিগারেট খাওয়ার পর, প্রিয়াঙ্কা চোপড়াকে সমুদ্রে ধাক্কা দিয়ে ফেলে দিলো নিক জোনাস! দেখুন ভিডিও

গত ১৮ই জুলাই প্রিয়াঙ্কা চোপড়া তাঁর স্বামী নিক জোনাসের সাথে মিয়ামির বিচে নিজের জন্মদিন সেলিব্রেট করেন। মিয়ামির বিচ থেকে প্রিয়াঙ্কা চোপড়ার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়। মিয়ামির বিচে প্রিয়ঙ্কার জন্মদিন পালনের জন্য তাঁর মা মধু চোপড়া আর তাঁর বোন পরিনিতি চোপড়াও উপস্থিত ছিলেন।

কয়েকটি ছবিতে নিক আর প্রিয়ঙ্কাকে সমুদ্রের বিচে পার্টি করতে দেখা যাচ্ছে। কিন্তু এসব ছবির মধ্যে সবথেকে ভাইরাল হয়েছিল, প্রিয়াঙ্কা চোপড়ার সিগারেট খাওয়ার ছবি। আর এসব ছবির পর প্রিয়াঙ্কা চোপড়ার আরেকটি ছবি সোশ্যাল মিডিয়ায় চরম ভাইরাল হচ্ছে, যেখানে দেখা যাচ্ছে যে প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস প্রিয়াঙ্কাকে ধাক্কা মেরে সমুদ্রে ফেলে দিচ্ছে।

ওই ছবিতে প্রিয়ঙ্কা চোপড়ার মা মধু চোপড়াও জামাই নিক জোনাসের সাথে খুব মজা করছে দেখা যাচ্ছে। নিজের এই ছবি গুলো নিয়ে প্রিয়াঙ্কা চোপড়া সোশ্যাল মিডিয়ায় খুব ট্রলও হয়েছে। উনি কিছুদিন আগে ট্যুইট করে বলেছিলেন যে, ‘ধুমপান স্বাস্থের পক্ষে খতিকারক।” প্রিয়াঙ্কা চোপড়ার ওই ট্যুইটের সাথে ওনার সিগারেট খাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় খুব শেয়ার হচ্ছে।

তাছাড়াও বিয়ের আগে প্রিয়াঙ্কা একটি ভিডিও শেয়ার করে বলেছিলেন যে, তাঁর হাঁপানি রোগ আছে। প্রিয়াঙ্কা বলেছিলেন, আমি পাঁচ বছর থেকে হাঁপানি রোগে আক্রান্ত। আমার মা এই নিয়ে আমাকে খুব সাহায্যও করেছিলেন। প্রথমে আমি এই রোগের জন্য ওষুধ খেতাম, তারপর ইনহিলার নেওয়া শুরু করি, আমি কোনদিনও আমার এই অসুস্থাতে লুকিয়ে রাখনি।”