Press "Enter" to skip to content

তৃণমূল কর্মী সমর্থকদের দেখা নেই! অভিষেকের সভায় মাঠ ভরালো পুলিশ আর সিভিক

সভা করবেন তৃণমূলের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee), তাঁর জন্য প্রস্তুতিও ছিল তুঙ্গে। কিন্তু শত চেষ্টা করেও কর্মী সমর্থকদের সভা মুখো করতে পারল না তৃণমূল! উত্তর ২৪ পরগণার বারাসাতে তৃণমূলের প্রার্থী কাকলি ঘোষ দস্তিদারের সমর্থনে সভার আয়োজন করেছিল তৃণমূল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন তৃণমূলের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee), তাঁর জন্য হোডিং, ব্যানার, দলীয় পতাকাতে ভরিয়ে দেওয়া হয়েছিল গোটা এলাকা। কিন্তু তাতেও চিড়ে ভিজলো না।

গতকাল বারাসাতের শতদল সঙ্ঘের মাঠে তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদারের সমর্থনে সভা করতে এসে চরম নিরাশ হলেন তৃণমূলের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। দুপুর দুটো থেকে ওই মাঠে অভিষেকের সভা হওয়ার কথা ছিল, কিন্তু সময় এলেও মাঠে আসেনি দর্শক। দুপুর দুটো নাগাদ মাঠে মেরেকেটে ১৫০ থেকে ২০০ জন দর্শকের উপস্থিতি ভাবাচ্ছিল তৃণমূলকে। যদিও ওই ২০০ জনের মধ্যে সমর্থকের থেকে বেশি পুলিশ আর সিভিক ভলান্টিয়ার।

দুপুর পৌনে তিনটে নাগাদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) এর হেলিকপ্টার নামে বারাসাত বিদ্যাসাগর ক্রীড়াঙ্গনে। উদোক্তরা তখনও মাঠ ভরানোর জন্য মাইকিং করেই যাচ্ছিল, সবাইকে মাঠে এসে বসার আবেদন করা হচ্ছিল তৃণমূলের পক্ষ থেকে। কিন্তু এতবড় মাঠের একভাগও ভরলো না। শেষে উদোক্তারা সবাইকে একটু ফাঁকা ফাঁকা হয়ে বসার যুক্তি দিল, যাতে মাঠে লোক বেশি বোঝা যায়।

প্রায় তিনটে ১৫ নাগাদ মঞ্চে উঠলেন তৃণমূলের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। একেতেই মাঠ ফাঁকা, তারপরে আবার তৃণমূলের কর্মীদের ও দেখা নেই। একবারে যেন গোদের উপরে বিষ ফোড়া। তৃণমূলের যুব সভাপতিকে সংবর্ধনা দেওয়ার জন্যও তৃণমূলের কর্মীদের দেখা পাওয়া গেলনা। অবশেষে হাতে গোনা কয়েকজন কর্মী নিয়ে কোনরকম ভাবে মেকাপ করে ওনাকে সংবর্ধনা জানানো হল।

 

 

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.