Press "Enter" to skip to content

সিধুর পাকিস্থান যাত্রা নিয়ে ফাঁস হলো চাঞ্চল্যকর তথ্য! ২০১৯ এ মোদীকে হারানোর জন্য পাকিস্থানের সাহায্য চেয়েছে কংগ্রেস।

কয়েকদিন আগে সারা জুড়ে একটা বিশেষ বিষয় নিয়ে হৈচৈ পড়ে গিয়েছিল- কংগ্রেস সাংসদ নাবজোত সিং সিধুর পাকিস্তান সফর। পাকিস্তান গিয়ে উনি  পাকিস্তানের একটা শিল্যানাস অনুষ্ঠানে যোগদান করেছিলেন। আর তারপরই সারা দেশজুড়ে বিতর্কের সৃষ্টি হয়ে যায়। কারণ একদিকে যখন পাকিস্তানী সেনার লাগাতার গুলি চালানোর ফলে সীমান্তে ীয় সেনা জাওয়ানরা বলিদানি হচ্চেন, সেই সময় ের একজন রাজনৈতিক নেতা পাকিস্তান গিয়ে তাদের সেনাপ্রধানের সাথে গলা মেলানো ভারতবর্ষের মানুষজন ভালো চোখে দেখেনি। আর এর ফলেই কংগ্রেস সাংসদ কে পড়তে হয়েছিল ীয়দের ক্ষোভের মুখে। কংগ্রেস নেতাদের দাবি ছিল, এটা সিধুর ব্যাক্তিগত যাত্রা এই যাত্রায় পার্টির কোনো হাত বা প্রভাব নেই। তবে এখন সিধুর এমন একটা মন্তব্য সামনে এসেছে যা সিধুর যাত্রা নিয়ে পার্টির প্রভাব স্পষ্ট ইঙ্গিত করেছে।

আর সম্প্রতি এই ইস্যুতে ইন্টারভিউ দিতে গিয়ে সিধুর বয়ানে এমন কিছু উঠে এসেছে যা শুধু সিধুর একার নয় বরং সহ সমস্ত কংগ্রেস পার্টির জন্য বিপদজনক। আসলে এই মুহূর্তে একটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে নবজোত সিং সিধুর। ভিডিও দ্বারা এটা স্পষ্ট বোঝা গেছে যে কংগ্রেস ২০১৯ নির্বাচন জেতার জন্য পাকিস্থানের সাহায্য চেয়েছে। ভিডিওটি সবার সামনে চলে এসেছে সেখানে দেখা গিয়েছে যে, কংগ্রেস বিধায়ক সিধু বলছেন যে, আমাকে বিদেশ ভ্রমণের জন্য সমস্তরকম সুবিধা দেওয়া হয়েছিল কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর তরফে। এছাড়াও আমাকে আরও অনেক কিছু সুবিধা করে দিয়েছিল কংগ্রেস দলের অপর এক বড় নেতা আহমেদ প্যাটেল। অর্থাৎ এটা সিধুর ব্যাক্তিগত পাকিস্থান যাত্রা ছিল না। , সিধুর জন্য একটা বিশেষ হেলিকপ্টারের ব্যাবস্থা করেছিল বলেও ভিডিওতে ফুটে উঠেছে।


আর সিধুর এই ভিডিও ফাঁস হওয়ার পর এই নিয়ে ভারতবর্ষের রাজনীতিতে এই মুহূর্তে চরম উত্তেজনার সৃষ্টি হয়েছে। কারণ এখন সবার মুখে একটাই প্রশ্ন ঘোরাফেরা করছে সেটা হল কংগ্রেস বিধায়ক সিধু কি পাঞ্জাবের সমস্যা সমাধান করার জন্য পাকিস্তান গিয়েছিলেন নাকি শুধুমাত্র কংগ্রেস দলের পাকিস্তানপ্রেমের জন্যই সিধু কে যেতে হয়েছিল পাকিস্তান। কারণ ভিডিও-টিতে সিধুকে স্পষ্ট ভাবে বলতে দেখা যায় উনাকে পাকিস্তান যাওয়ার জন্য সমস্ত রকম সাহায্য করেছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী অপরদিকে পাকিস্তান যাওয়ার জন্য স্পেশাল বিমানের ব্যবস্থা করে দিয়েছিলেন কংগ্রেসের অপর এক নেতা আহমেদ প্যাটেল।


অর্থাৎ পাকিস্থান যাওয়া পুরোটাই কংগ্রেসের ইচ্ছা অনুযায়ী হয়েছিল, এটা সিধুর ব্যাক্তিগত ইচ্ছা ছিল না। তাহলে কি মোদীকে হারানোর জন্য পাকিস্থানের সাহায্য চাইতে শুরু করেছে বলে মত প্রকাশ করেছেন অনেকে। কিন্তু যখন সিধু কে প্রথমে এই বিষয়ে প্রশ্ন করা হয় তখন উনি বলেন যে আমি নিজের দরকারের জন্য পাকিস্তান গিয়েছিলাম। কিন্তু এই ভিডিওটিতে সম্পূর্ণ এক অন্য চিত্র উঠে আসছে। এর থেকে এটাই বোঝা যাচ্ছে যে, গোপানে কংগ্রেস যোগাযোগ রাখছে পাকিস্তানের সাথে। তাই রাহুল গান্ধী নিজে বিমানের ব্যবস্থা করে স্পেশাল ভাবে সিধু কে পাকিস্তান পাঠিয়েছিল।
#অগ্নিপুত্র

10 Comments

Leave a Reply

Your email address will not be published.