Press "Enter" to skip to content

ব্রেকিং খবরঃ উত্তরবঙ্গ থেকে তৃণমূলের আরও এক বিধায়ক যোগ দিতে চলেছেন বিজেপিতে

আবারও ভাঙনের মুখে শাসক দল তৃণমূল। উত্তর বঙ্গের আরও এক বিধায়ক এবার নাম লেখাতে চলেছে গেরুয়া শিবিরে। গত মাসে কালিচিনির বিধায়ক উইলসন চম্প্রামারি তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লিখিয়েছিলেন। আর ওই দিনেই উত্তর বঙ্গের ১০ জন জেলা পরিষদ সদস্য তৃণমূল নেতা বিপ্লব মিত্রর  বিজেপিতে যোগ দিয়েছিলেন। এরপরেই রাজ্যে প্রথম জেলা পরিষদ দখল করে বিজেপি।

এবার উত্তর বঙ্গের আরও এক বিধায়ক যোগ দিতে চলেছেন বিজেপিতে। আর এই নিয়ে বিজেপির রাজ্য অফিস মুরলিধর সেন লেন জুড়ে প্রস্তুতি তুঙ্গে। প্রাপ্ত খবর অনুযায়ী, আলিপুর দুয়ারের তৃণমূল বিধায়ক এবার দল ছেড়ে বিজেপিতে নাম লেখাতে চলেছেন। সৌরভ চক্রবর্তীকে কংগ্রেস থেকে ভাঙিয়ে তৃণমূলে এনেছিলেন মমতা ব্যানার্জী। ২০১৬ সালে ওনাকে দলের থেকে বিধানসভা টিকিটও দেওয়া হয়েছিল। আর ২০১৬ সালে ভোটে জিতে প্রথমবার বিধানসভায় পা রাখেন সৌরভ চক্রবর্তী।

সৌরভ চক্রবর্তী

সুত্র অনুযায়ী, চলতি মাসেই মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দিতে পারেন আলিপুর দুয়ারের তৃণমূল বিধায়ক সৌরভ চক্রবর্তী। যদিও সৌরভের বিজেপি যোগ নিয়ে এখনো বিজেপির তরফ থেকে কোন অফিসিয়াল মন্তব্য করা হয়নি। দল ত্যাগ নিয়ে তৃণমূল বিধায়ক সৌরভ চক্রবর্তীর সাথে কথা বলা হলে, উনি এই ব্যাপার সম্পূর্ণ অস্বীকার করেন।

তবে একটি ব্যাপার জল্পনা আরও তীব্র করে দিচ্ছে। সুত্রের খবর অনুযায়ী, সৌরভ চক্রবর্তীকে রাজ্যের মন্ত্রী করতে পারে শাসক দল তৃণমূল। তাহলে দল ত্যাগের ভয়ের জন্যই কি সৌরভকে মন্ত্রী করতে চাইছে ঘাসফুল শিবির?