Press "Enter" to skip to content

মোদী সরকারের কাজের ভূয়সী প্রশংসা করেলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী, এবার আরও চাপে পড়তে চলেছে রাহুল ব্রিগেড

কংগ্রেসের বরিষ্ঠ নেতা তথা প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি. চিদম্বরম মোদী সরকারের গঙ্গা সাফাই, রাজমার্গ নির্মাণ এবং আধার কার্ডের কাজের জন্য ভূয়সী প্রশংসা করেন। উনি বলেন, এরকম প্রচেষ্টার পরেই গঙ্গা সাফাই অভিযান পরিকল্পনা সফল করা যায়। আর আমি এই প্রচেষ্টার জন্য গর্ব অনুভব করি। উনি বলেন, সব সরকারই এমন ভালো কাজ করে, যার জন্য দেশের সবাই উপকৃত হয়।

আরও পড়ুনঃ কে এই ভিতু পাইলট? যিনি ১৯৭১ এর যুদ্ধে ভয়ের চোটে পরিবার সমেত দেশ থেকে পালিয়ে গেছিলেন?

কংগ্রেসের বরিষ্ঠ নেতা মোদী সরকারের প্রশংসা করে বলেন, মোদী সরকারের আমলে রাষ্ট্রীয় রাজমার্গ নির্মাণে চরম সাফলতা এসেছে। উনি বলেন, বর্তমান সরকার প্রাক্তন ইউপিএ সরকারের আধার প্রকল্পকে এগিয়ে নিয়ে গিয়ে দেশের অনেক উন্নতি করেছে।

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বলেন, আমাদের আমলের থেকেও অনেক বেশি সফল বর্তমান সরকারের রাষ্ট্রীয় রাজমাগ নির্মাণ কার্জ। বর্তমানের মোদী সরকার আমাদের তুলনায় প্রতিদিন অনেক বেশি কিলো মিটার রাস্তা বানিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

আরও পড়ুনঃ স্যাটেলাইট ছবি এলো সামনে, ক্যাম্পেই উপস্থিত ছিল মাসুদ আজহার! JEM এর পুরো হেডকোয়ার্টার উড়ে গেছে বায়ুসেনার স্ট্রাইকে।

কিছু দিন আগেই একটি প্রাইভেট টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী মোদী সরকারের প্রশংসা করেছিলেন। উনি বলেছিলেন, মোদীজি মূল্যবৃদ্ধি নিয়ন্ত্রণে রেখেছেন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.

you're currently offline