Press "Enter" to skip to content

ভারতীয় সেনা ভীতু-পাকিস্থানের মিডিয়ায় ভাইরাল নবজ্যোত সিং সিধুর দেশবিরোধী মন্তব্য!

কংগ্রেসের নেতা কিভাবে পাকিস্থানের সাহায্য করছেন সেটা দেখে এখন পুরো ভারত হতবাক এবং আক্রোশিত। পাকিস্থানের নেতা নাকি ভারতের রাজনৈতিক পার্টির নেতা সেটাই এখন বোঝা কষ্ট হয়ে উঠেছে। বাক স্বাধীনতার ব্যাবহার করে কিভাবে দেশের সেনার মজা উড়াচ্ছেন তা সত্যিই আশ্চর্যজনক।

পাকিস্থানকে নিয়ে নবজ্যোত সিং সিধু প্রত্যেকদিন নিত্য নতুন মন্তব্য করছেন এবং প্রত্যেকবার উনি পাকিস্থানের সুরে সুর মেলাচ্ছেন। পুলবামা হামলার পর থেকে সিধু এই ভণ্ডামি শুরু করেছে যা এখনো জারি রয়েছে। পুলবামা হামলার পর উনি প্রথমত পাকিস্থানকে ক্লিন চিট দিয়েছেন। এরপর ভারত পাকিস্থানের উপর এয়ার স্ট্রাইক করলে উনি ভারতের সেনার উপরেই প্রশ্ন তুলে দিয়েছেন এবং পাকিস্থানের সাথে সুর মিলিয়েছেন।

আর এখন নতুন করে নবজ্যোত সিং সিধু এর একটা মন্তব্য পাকিস্থানের মিডিয়াতে ভাইরাল হয়ে পড়েছে। সেই ভিডিও পাঠকের জন্য দেওয়া হয়েছে। সবথেকে অবাক করার বিষয় এই যে, সিধু পাকিস্থানের হয়ে এত কথা বলার পরেও কংগ্রেস সিধুর উপর কোনো একশন নেয়নি। পাকিস্থান মিডিয়া লাগাতর সিধুর মতো নেতাদের মন্তব্য ব্যাবহার করে বিশ্বের কাছে ভারতকে ও ভারতের সেনাকে ছোট করার চেষ্টা করছে। ভারতীয় রাজনীতির জন্য এর থেকে দুর্ভাগ্যজনক অধ্যায় আর কিছুই হতে পারে না।

পাকিস্থানের মিডিয়া দাবি করছে যে সিধু বলেছেন ভারতের সেনা ভীতু। ভারতের সেনা ভীতু এবং পাকিস্থানের সেনাকে ভারতের সেনা ভয় পায়-এমন মন্তব্য সিধু করেছেন বলে পাকিস্থানের মিডিয়া লাগাতার প্রচার চালাচ্ছে। সিধু এই মন্তব্য কোথায় করেছেন, কবে করেছেন সেটা আমাদের জানা নেই। কিন্তু সিধু এই মন্তব্যের খণ্ডনও করেনি। অর্থাৎ যদি উনি এমন মন্তব্য করেননি তাহলে উনার উচিত

6 Comments

Leave a Reply

Your email address will not be published.