Press "Enter" to skip to content

করাচিতে পঙ্গপালের আক্রমণ, পাক মন্ত্রী বললেন ‘বিরিয়ানি রান্না করে খেয়ে নাও”

ইসলামাবাদঃ  প্রতিবেশী দেশ পাকিস্তানে পঙ্গপালের আক্রমণে জনতারা অতিষ্ঠ হয়ে পড়েছে। কিন্তু পাকিস্তানের মন্ত্রী পঙ্গপালের আক্রমণ নিয়ে এক আজব পরামর্শ দিয়ে বসলেন। পাকিস্তানের এক মন্ত্রী ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। পাকিস্তানের করাচি শরের বাসিন্দারা পঙ্গপালের বাড়তি সংখ্যা এবং আক্রমণ নিয়ে চরম সমস্যার সন্মুখিন হয়েছে, কিন্তু পাকিস্তানের সিন্ধ প্রদেশের কৃষি মন্ত্রী ইসমাইল রাহু এমন এক পরামর্শ দিয়েছেন যে, সেই পরামর্শের ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় চরম ভাইরাল হচ্ছে।

FIle Pic

করাচির বাসিন্দাদের পরামর্শ দিয়ে কৃষি মন্ত্রী ইসমাইল রাহু বলেন, করাচির বাসিন্দাদের পঙ্গপালের ডিশ বানানো উচিত। উনি বলেন, পঙ্গপালের বিরিয়ানি বানিয়ে খাওয়া উচিত মানুষের। উনি মজার ছলে বলেন, পঙ্গপাল কষ্ট করে এত দূর থেকে আসছে, তাই করাচির লোকেদের আনন্দের সাথে তাঁদের ডিশ বানিয়ে, বিরিয়ানি বানিয়ে খাওয়া উচিত।

FIle Pic

এরপর কৃষি মন্ত্রী ইসমাইল রাহু বলেন, এই পতঙ্গদের জন্য করাচিতে কোন ফসলের ক্ষতি হচ্ছেনা। যদিও মন্ত্রী করাচির বাসিন্দাদের আশ্বস্ত করে বলেছেন যে, এলাকায় পোকা মারার ওষুধ দেওয়া হবে। মন্ত্রী করাচির বাসিন্দাদের বলেন, ভয় পাবেন না, এই পতঙ্গরা মানুষের কোন ক্ষতি করেনা।