Press "Enter" to skip to content

পাকিস্তানি মৌলানার ঘোষণা: কাশ্মীর থেকে ভারতীয় সেনা না সরালে আমরা ১ মিনিটের মধ্যে আক্রমন করে দেব।

ইসলামী সন্ত্রাসী দেশ ের এক মৌলানা মানুষের ভিড়কে আহ্বান জানিয়ে ভারতকে তীব্র হুমকি দিয়েছেন। যার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। পাকিস্তানের কুখ্যাত ইসলামিক কট্টরপন্থী মৌলানা খাদিম হুসেন রিজভী, যিনি পাকিস্তানিদের জানাচ্ছেন যে  পাকিস্তানের সেনাবাহিনী শ্রীনগরে ১ মিনিটের মধ্যে প্রবেশ করবে। ইসলামী মৌলবাদী ও বিশ্বাসঘাতকদের  সাথে মোকাবিলা করার সতর্কতা হিসাবে ভারত সরকার জম্মু ও কাশ্মীরে সুরক্ষা বাড়িয়েছে। এর ফলে পাকিস্তানের ী ও স্থানীয় বিশ্বাসঘাতকরা সন্ত্রাস সৃষ্টি করতে পারছে না আর তাই পাকিস্তান বেশ ক্ষুব্ধ হয়ে আছে।

পাকিস্তানের সরকারের উচিত যে সে হিন্দুস্তানকে একটি আলটিমেটাম দিক যে ৬টার মধ্যে কাশ্মীর থেকে সেনাবাহিনীকে ফেরত ডেকে নাও এবং ১৪৪ কে সমাপ্ত করে দাও। যদি সব হিন্দু গুন্ডারা শ্রীনগর দিয়ে ফেরত না যায় তবে ৬টা বেজে ১ মিনিটে পাকিস্তান সেনা কাশ্মীরে প্রবেশ করে যাবে। এই পাকিস্তানি ইসলামিক ীয় গুরু, হিন্দুদের গুন্ডা বলছে এবং পাকিস্তানিদের এমন করে ভাষণ দিচ্ছে যেন এনার কাছে বিশাল কোনো শক্তি আছে যার মাধ্যমে এরা ১ মিনিটে কাশ্মীর জিতে যাবে। পাঠকদের জন্য ভিডিও নিচে দেওয়া হলো।

যদি এর কাছে সত্যি একটুও শক্তি থাকত তালে ইনি এরকম বসে বসে গপ্প না দিয়ে কোনো কাজের কাজ করত।  খাদিম হুসেন রিজভির মতো  পাকিস্তানিদের অবস্থা এমন যে তারা এখন বাড়িতে বসে ভাষণ দেওয়া ছাড়া আর উপায় নেই। পাকিস্তানিরা ভেবেছিল যে কাশ্মীরের কট্টরপন্থী ভারত সরকারের বিরুদ্ধে বিদ্রোহে নেমে পড়বে। কিন্তু ভারত সরকার জম্মু-কাশ্মীরে সেনা নামিয়ে সুরক্ষা ব্যাবস্থা আঁটোসাঁটো করে রেখেছে। যার জন্য উন্মাদী উপদ্রবীরা বাইরে বেরোরনোর সাহস পর্যন্ত পাচ্ছে না।