Press "Enter" to skip to content

নিজেদের সেনাকেই ঝেড়ে গাল দিচ্ছে পাকিস্তানি মিডিয়া! ইন্ডিয়ার ফাইটার জেট পাকিস্তানে ঢুকে গেলো, আপনারা কি করছিলেন?

কাল রাতে ১২ টা নাগাদ পাকিস্তানি সেনা টুইট করে বলেছিল, ‘আপনারা শুয়ে পরুন, আমরা জেগে আছি” আর তারপর বাহ্রতের ১২ টি ফাইটার জেট পাকিস্তানের ভিতরে ঢুকে ১০০০ কেজির বোম মেরে দিলো। শোনা যাচ্ছে ৩০০ এর অধিক পাকিস্তানি জঙ্গিকে খতম করেছে সেনা, আর তাঁর সাথে জঙ্গিদের একাধিক ঘাঁটি ধ্বংস করা হয়েছে।

১২ টা ফাইটার জেট কোন ছোট ব্যাপার না। এটা কোন ড্রোন না যে, লুকিয়ে ঢুকে যাবে। আর এই ঘটনার পরেই পাকিস্তানে পর্দাফাঁস হয়ে গেছে, যে তাঁদের সেনা কতটা শক্তিশালী আর সজাগ। পাকিস্তানি সেনার এয়ার ডিফেন্স ফেল, আর এটা নিয়ে পাকিস্তানে এখন চরম আতঙ্ক। এবার পাকিস্তানি মিডিয়া নিজেদের সেনাকেই কাঠগড়ায় দাঁড় করাচ্ছে।

পাকিস্তানি মিডিয়া নিজেদের সেনাকে জিজ্ঞাসা করছে, ‘ভারতীয় ফাইটার জেট পাকিস্তানের এত ভিতরে ঢুকে গেলো, পাকিস্তানি সেনা কি করছিল?”

গোটা পাকিস্তানে এখন চরম আতঙ্কের আবহাওয়া সৃষ্টি হয়েছে। যেকোন দেশে অন্য দেশের ফাইটার জেট ঢুকে এরক্ম ভাবে বোম ফেলে দেওয়া কোন ছোট ঘটনা নয়। পাকিস্তানের না র‍্যাডার কাজে আসল, না এয়ার ডিফেন্স। আর ভারত এবারের এয়ার স্টাইক করে পাকিস্তানকে চরম হুঁশিয়ারি বার্তাও জারি করে দিলো।

ভারত চাইলে পাকিস্তানের ভিতরে ঢুকে ইমরান খানের আবাস পর্যন্ত উড়িয়ে দিতে পারে। আর সেটা পাকিস্তানি সেনার নাকের তল দিয়েই হবে, কিন্তু ওরা টের ও পাবেনা। আজকের এই ঘটনার পর পাকিস্তানে এখন ভারত নামের ভূমিকম্প চলছে। সরকার জনতা সবাই চিন্তায়, সবাই ভাবছে এবার ভারত না আরও বড় কিছু করে দেয়।

7 Comments

Leave a Reply

Your email address will not be published.