Press "Enter" to skip to content

ব্রেকিং নিউজঃ ফের ভারতের বায়ুসিমা লঙ্ঘন পাকিস্তানের! বিএসএফ এর গুলিতে পালালো ইউএভি

আবার ভারতীয় বায়ুসীমা লঙ্ঘন করে শান্তি প্রক্রিয়াকে ভঙ্গ করতে চাইল । রাজস্থানের শ্রীগঙ্গানগর এর পাশে হিন্দুমালকোট বর্ডারে শুক্রবার রাতের অন্ধকারে Unmanned aerial vehicle পাঠিয়ে এই কাজ করে। এই সময় ভারত পাকিস্তানের সম্পর্ক চরম উত্তেজনার মধ্যে দিয়ে যাচ্ছে। পাকিস্তান একদিকে মুখে বলছে তাঁরা যুদ্ধ চায়না, আবার পিছন থেকে এসে বারবার ছুড়ি মেরে ভারতকে উত্তপ্ত করার চেষ্টা চালাচ্ছে।

Unmanned aerial vehicle

বর্ডার সিকিউরিটি ফোর্স শুক্রবার-শনিবার রাত ২টা নাগাদ ভারতীয় সীমায় পাকিস্তানি Unmanned aerial vehicle দেখতে পায়। তারপর তাঁকে ধ্বংস করার জন্য বিএসএফ ফায়ারিং করে। ফায়ারিং এর পর Unmanned aerial vehicle ফেরত যায়, কিন্তু আজ সকাল ৫ঃ৩০ নাগাদ ওই এলাকার অন্য বর্ডারে আবার Unmanned aerial vehicle কে ভারতীয় সীমায় দেখা যায়।

সবথেকে অবাক করা ব্যাপার হল, ১৯৭১ এর পর এই এলাকায় এই প্রথমবার গুলির আওয়াজ পাওয়া যায়। রাত আর সকালে হওয়া লাগাতার ফায়ারিং এর পর এলাকাবাসী ঘাবড়ে যায়। জেলা প্রশাসন জানায়, কোনপ্রকার ক্ষয়ক্ষতি হয়নি। গোয়েন্দা সংস্থা অনুযায়ী হিন্দুমালকোট এলাকায় ভারি সংখ্যায় পাকিস্তানি সেনা বর্ডারে মোতায়েন হয়েছে।

এই উত্তেজনার মাঝে শুক্রবার গুজরাটে বিএসএফ এক পাকস্তানি নাগরিককে গ্রেফতার করে। তাঁকে ধরে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। ওই পাক নাগরিককে কচ্ছের খাবড়ার পিলার নম্বর ১০৫০ এর আশেপাশে দেখা গেছিল। সেই এলাকায় কোন ফেন্সিং না থাকার কারণে সেখান থেকে সে ভারতে ঢুকে গেছিল।

8 Comments

Leave a Reply

Your email address will not be published.