Press "Enter" to skip to content

শতাব্দীর সবথেকে বড় মিথ্যা! পাকিস্তান এবার জানালো তাঁদের দেশে জৈশ-এ-মহম্মদ এর কোন অস্তিত্বই নেই !!!

পাকিস্তানের সেনা দাবি করে বলে দেশে এর কোন অস্তিত্ব নেই। এর আগে পাকিস্তানের বিদেশ মন্ত্রী বলেছিলেন, ইমরান সরকার এর সম্পর্কে আছে। পাকিস্তানি সেনার মুখপাত্র মেজর জেনারেল বলেন, ‘ পাকিস্তানে এর কোন অস্তিত্ব নেই”

আপনাদের জানিয়ে রাখি বিদেশ মন্ত্রী কুরেশি গত সপ্তাহে স্বীকার করেছিলেন ভারতে অনেক হামলা করার মাস্টার মাইন্ড আর জঙ্গি সংগঠন জৈশ এর প্রধান মাসুদ আজাহার পাকিস্তানেই আছে। উনি এও বলেছিলেন, ‘মাসুদ আজাহার খুব অসুস্ত, এবং সেই অসুস্থতার জন্য তিনি ঘর থেকেও বেরাতে পারেন না।”

সিএনএন এ দেওয়া সাক্ষাৎকারে এও বলেছিলেন যে, পাকিস্তানি প্রশাসন মাসুদ আজাহারকে গ্রেফতার করে নেবে। কিন্তু তাঁর আগে ভারতকে পাকিস্তানের আদালতে মাসুদ আজাহারের অপরাধি হওয়ার প্রমাণ দাখিল করতে হবে। পাকিস্তানি আদালতে মাসুদের বিরুদ্ধে প্রমাণ দেওয়ার পরেই পাকিস্তান প্রশাসন তাঁকে গ্রেফতার করার জন্য উদ্যোগী হবে।

আরেকদিকে পাকিস্তান মঙ্গলবার জৈশ এ মহম্মদ এর বিরুদ্ধে অ্যাকশন নিয়েছিল। পাকিস্তান দাবি করেছিল যে, মাসুদ আজাহারের ভাই মুফতি আব্দুর রাউফ আর তাঁর ছেলে হামাদ আজাহার সমেত ৪৪ জনকে গ্রেফতার করেছে।

রাউফ মৌলানা আর হামাদ পুলওয়ামা হামলার মাস্টার মাইন্ড। ভারত পুলওয়ামা হামলার পর পাকিস্তানকে দেওয়া ডোজিয়ারে সেই কথা জানিয়েছিল। পাকিস্তানের মন্ত্রী আর স্বরাষ্ট্র সচিব প্রেস কনফারেন্স করে এই কথা সার্বজনীন করেন।

8 Comments

Leave a Reply

Your email address will not be published.