Press "Enter" to skip to content

মোদী আমাদের উপর বোমা ফেলেছে, উনার ‘চ্যাম্পিয়ন অফ আর্থ’ পুরস্কার কেড়ে নেওয়া হোক: UN তে দাবি পাকিস্থানের।

পুলবামা হামলার পর ভারতের বায়ুসেনা পাকিস্থানের বালাকোটে এয়ার স্ট্রাইক করেছিল। এরপর পাকিস্থান ভারতকে পাল্টা প্রত্যাখ্যাত করার চেষ্টাও করেছিল। কিন্তু এক্ষেত্রেও পাকিস্থান ব্যার্থ হয়। এই ঘটনার পর থেকে পাকিস্থানের নেতা মন্ত্রীরা পুরো ঘাবড়ে রয়েছে। পাকিস্থানের ব্যাবসা বাণিজ্য, এয়ার ট্রান্সপোর্ট, ওয়াটার ট্রান্সপোর্ট পুরো থেমে রয়েছে। মোদী পাকিস্থানের অবস্থা এমন করে দিয়েছে যে পাকিস্থানের মন্ত্রীরা অদ্ভুত অদ্ভুত বিবৃতি দিতে শুরু করেছে।

এয়ার স্ট্রাইকের পর এখন পাকিস্থান যা করছে তা নিয়ে বিশ্বজুড়ে নতুন তামাশা তৈরি হয়েছে। আসলে পাকিস্থানের UN কে একটা লিখিত দাবি জানিয়েছে। পাকিস্থান দাবি করেছে যে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দেওয়া ‘চ্যাম্পিয়ন অফ আর্থ’ ফিরিয়ে নেওয়া হোক। কারণ হিসেবে পাকিস্থানের দাবি যে মোদী তাদের দেশে বোমা ফেলেছে।

পাকিস্থানের দাবি মোদী বালাকোটে বোমা ফেলেছে যাতে তাদের অনেকে ক্ষতির সম্মুখীন হতে হয়েছে। এই কারণে সংযুক্ত রাষ্ট্রের উচিত মোদীকে দেওয়া উপাধি, পুরস্কার ফিরিয়ে নেওয়া। পাকিস্থানের এই অদ্ভুত দাবি নিয়ে পুরো বিশ্বে তামাশা সৃষ্টি হয়েছে। উল্লেখ্য, ২০১৮ সালের ৩ অক্টোবর সংযুক্ত রাষ্ট্রের তরফ থেকে প্রধানমন্ত্রী মোদীকে ‘চ্যাম্পিয়ন অফ আর্থ’ উপাধি দিয়ে ভূষিত করা হয়েছিল। পরিবেশকে স্বচ্ছ রাখার জন্য ভারত যে কাজ করেছে তার জন্যেই এই বিশ্বস্তরীয় পুরস্কার পেয়েছিলেন প্রধানমন্ত্রী মোদী। কিন্তু পাকিস্থান এই পুরস্কারকে কেড়ে নেওয়া দাবি তুলেছে কারণ বালাকোটে ভারতীয় সেনা স্ট্রাইক করেছে।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.