Press "Enter" to skip to content

BSF এর এক হামলায় ভাষা বদলে গেল পাকিস্থানের ! আমরা ভারতের সাথে যুদ্ধ চাই না শান্তি চাই: পাকিস্থান।

বিগত সপ্তাহে ভারতকে পরমাণু হামলার হুমকি দিচ্ছিল, ের সেনা ভারতকে যুদ্ধের হুমকি দিচ্ছিল, রেল মন্ত্রী ে একটাও মন্দির বাঁচবে না বলে হুমকি দিচ্ছিল। ের রেল মন্ত্ৰীর বক্তব্য ছিল ভারতের ওBঅবস্থা এমন করবো যে একটাও পাখি, মন্দিরের অস্থিত থাকবে না। এছাড়াও ের কিছু বুদ্ধিজীবী ভারতের চিহ্ন মুছে দেওয়ার হুমকি দিচ্ছিল। এই সমস্ত কিছু ভারতকে ভয় দেখানোর জন্য বলছিল কিন্ত এখন ের বয়ান সম্পূর্ণ বদলে গেছে। আসলে ভারতের নরেন্দ্র কুমারের হত্যার বদলা ভারত নিয়ে নিয়েছে।ভারতের জওয়ানরা রামগড় সীমান্তে ১২ এর বেদী পাক রেঞ্জার্সকে ৬ টি পোষ্ট সহ উড়িয়ে দিয়েছে।

অর্থাৎ ১ এর বদলে ১২ করে দিয়েছি। যদিও রাজনাথ সিং বদলা শেষ হয়নি বলে জানিয়েছেন। আরো বড়ো কিছু ঘটানো হবে বলে জানিয়েছেন। যার পর পাকিস্থান সীমান্ত এলাকায় রেঞ্জার্স এর জায়গায় পাক আর্মি নামিয়েছে। সীমান্তের গ্রামগুলিকে আগাম নির্দেশ ছাড়াই খালি করাতে শুরু করেছে পাকিস্থান। এখন পাকিস্থান নিজের পথে চলে এসেছে।

আরো পড়ুন – BSF জওয়ান হত্যার বদলা নিলো ভারত! ৬ টি পোষ্ট উড়িয়ে ১২ এর বেশি পাকিস্তানি রেঞ্জার্সকে মেরে ফেলা হলো।

পাকিস্তানের প্রধানমন্ত্রী - ইমরান খান Imran Khan
পাকিস্তানের প্রধানমন্ত্রী –

যে পাকিস্থান বিগত সপ্তাহে যুদ্ধের হুমকি দিচ্ছিল, বর্তমানে সেই পাকিস্থানের বিদেশ মন্ত্রী সহ মামুদ খুরেশি বলেছেন আমরা যুদ্ধ চাই না, আমরা শুধু বার্তা ও শান্তি চাই। ভারতের BSF পাকিস্থানকে এমন ধাক্কা দিয়েছে যে যুদ্ধ থেকে সরাসরি শান্তিতে চলে এসেছে পাকিস্থানের সেনা। আসলে BSF এর রুদ্ররূপ আর মোদী সরকারের দাপট দেখে চুপ হয়ে পড়েছে পাকিস্থান।

জানিয়ে দি পাকিস্থানের এক বুদ্ধিজীবী হাসান নিসার বলেন ভারতে এখন মনমোহন নয়, মোদীরাজ চলছে এটা মনে রাখা উচিত। ভারতকে যুদ্ধের হুমকি দিলে আমাদেরই ক্ষতি হবে। পাকিস্থানের বিদেশ মন্ত্রী সহ মামুদ খুরেশি বলেছেন, আমরা যুদ্ধ চাই না, শান্তি চাই না।