Press "Enter" to skip to content

রাহুল গান্ধী ফ্লাইটে এমন কান্ড ঘটালো, যে যাত্রীরা ‘হর হর মোদী’ শ্লোগান শুরু করে দিলো।

কংগ্রেস অধ্যক্ষ ১০ আগস্ট ছত্রিশগড়ের যাত্রায় ছিলেন। রাজধানী রায়পুর যাওয়ার জন্য দিল্লি থেকে রায়পুরের ফ্লাইট ধরে ছিলেন। এরপর ফ্লাইট এ এমন কিছু ঘটে যার জন্য বাকি যাত্রীরা হাঙ্গামা শুরু করে দেয়।কিছু যাত্রী তো ‘হর হর মোদী ঘর ঘর মোদী’ বলে শ্লোগান দিতে শুরু করে। আসলে ইন্ডিগো এর ফ্লাইটে যাত্রা শুরু করলে এসপিজিরা যাত্রীদের সুরক্ষা চেকিং শুরু করে দেয়। যাতে যাত্রীদের সমস্যার সম্মুখীন হতে হয় এবং যাত্রীরা রেগে গিয়ে রাহুল গান্ধীকে নিয়ে নিজেদের মতো করে ট্রল করতে শুরু করে দেয়।

১০ আগস্ট রায়পুর যাওয়ার জন্য রাহুল গান্ধী ইন্ডিগোর একটা সাধারণ ফ্লাইট ধরেন যাতে সমস্যায় সম্মুখীন হতে হয় সাধারণ যাত্রীদের। সুরক্ষা চেকিং ও ফ্লাইটের দেরির জন্য জোরদার হাঙ্গামা করেন যাত্রীরা। যাত্রীরা যখন হর হর মোদী বলে শ্লোগান তোলে তখন রাহুল গান্ধীর সমর্থকরাও রাহুলের সমর্থনে শ্লোগান দেয়।

আপনাদের জানিয়ে দি রাহুল গান্ধী উইন্ডো সিটে বসেছিলেন এবং উনার আগে ও পিছনে এসপিজি ক্যামান্ড এর জওয়ানরা বসেছিলেন। ফ্লাইতে যাত্রীদের শ্লোগানের উপর কোনো প্রতিক্রিয়া না করে রাহুল গান্ধী শুধু হাসছিলেন। এরপর যাত্রীদের এই সমস্যায় রাহুল হাসছে দেখে আরো রেগে যান তার এবং আরো জোর জোরে শ্লোগান দিতে থাকে।

এমনকি রাহুল গান্ধীর নাম ধরেও শ্লোগান দিতে শুরু করে তখনও রাহুল গান্ধী হাসতে থাকেন। এর মধ্যেই ফ্লাইটে থাকা মহিলাদের একজন রাহুলের দিকে এগিয়ে এসে বলেন যে দেখুন আপনার জন্য ফ্লাইট লেট হচ্ছে। আসলে যাত্রীরা চাইছিলেন যে তাদের সমস্যায় ফেলার জন্য রাহুল গান্ধী ক্ষমা চান কিন্তু রাহুল গান্ধী ক্ষমা চাওয়া তো দূর শুধু হাসতেই থাকেন যা দেখে প্রচন্ড ক্রুদ্ধ হন যাত্রীরা।