Press "Enter" to skip to content

ভাইরাল ভিডিওঃ মোদীর র‍্যালির নাম করে, রাহুলের সভায় ভিড় জোটাচ্ছে কংগ্রেসের কর্মীরা!

২০১৯ এর লোকসভা নির্বাচনে (Lok sabha election 2019) এ প্রতিটি রাজনৈতিক দল তাঁদের ঘাঁটি মজবুত করতে ব্যাস্ত। আর এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে এক ব্যাক্তি বলছেন, বিজেপির র‍্যালি বলে আমাকে ডেকে আনা হয়েছে, কিন্তু এখানে এসে দেখি রাহুল গান্ধীর (Rahul Gandhi)  র‍্যালি অর্থাৎ কংগ্রেসের (congress) .

এই ভিডিও বিজেপির অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, প্রথমেই রিপোর্টার জিজ্ঞাসা করছেন, ‘ কতজন এখানে শুধু হেলিকপ্টার দেখতে এসেছে?” সাংবাদিকের এই প্রশ্ন শুনে অনেক জনই হাত তুলে আমি-আমি বলেছেন। আর তাঁদের মধ্যে এক বাচ্চা চেঁচিয়ে বলছে, হ্যাঁ আমি হেলিকপ্টার দেখতে এসেছি। সাংবাদিক ওই বাচ্চাকে জিজ্ঞাসা করেন, ‘ রাহুল গান্ধীকে ভালো লাগে?” বাচ্চা সাথে সাথে উত্তর দেয়, ‘ না, রাহুল গান্ধীকে ভালো লাগেনা। তবে হেলিকপ্টারকে ভালো লাগে।”

দেখুন সেই ভাইরাল ভিডিও-

এই কথাবার্তার মধ্যে এক ব্যাক্তি বলে ওঠেন, তাঁকে বিজেপির র‍্যালির নাম করে এখানে আনা হয়েছে। আর সে এখানে এসে দেখে এটা বিজেপির র‍্যালি না, এখানে রাহুল গান্ধীর সভা চলছে। তখনই ওখানে উপস্থিত জনতা মোদীর প্রশংসা করতে থাকেন। এই ভিডিও হিন্দি সংবাদ মাধ্যম ইন্ডিয়া ট্যুডে নেটওয়ার্ক ‘ দ্যা লাল্লানটপ” (the lallantop) এর নিউজ সাইটে পোস্ট করা হয়েছিল। সেখান থেকে ভিডিও সংগ্রহ করে বিজেপি নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে পোস্ট করে। রাহুল গান্ধীর এই র‍্যালি উত্তর প্রদেশের ফতেহপুর সিকরি (Fatehpur Sikri) তে আয়োজিত হয়েছিল।

ভিডিওতে কথাবার্তার সময় এক ব্যাক্তি বলেন, সে এখানে শুধু কার র‍্যালিতে ভিড় বেশি হয়েছে সেটা দেখতে এসেছে। তিনি দেখতে এসেছিলেন যে, এখানে রাহুল গান্ধীর ( Rahul Gandhi) র‍্যালিতে বেশি ভিড় হয়েছে। না কদিন আগে করা উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সভায় বেশি ভিড় হয়েছিল? পরে ওই ব্যাক্তি নিজেই বলেন যে, রাহুলের থেকে যোগীর সভায় অনেক বেশি ভিড় হয়েছিল। এমনকি ওই ব্যাক্তি বলেন, ‘ আয়েগা তো মোদী হি ” সেখানে থাকা সবাই তখন যোগী সরকারের প্রশংসায় পঞ্চমুখ হয়।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.