Press "Enter" to skip to content

PK বেশি বলে ফেলেছে, বিজেপি ৪০ টা আসনও পাবে না! আমিত শাহকে চ্যালেঞ্জ ছুঁড়ে বললেন অনুব্রত


বোলপুরঃ বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলের একের পর এক নেতা দল ছেড়ে চলে যাচ্ছেন। যদিও এতে এতটুকুও আত্মবিশ্বাসে ফাটল ধরেনি বীরভূম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের। উল্টে তিনি এখনো তৃণমূলের জয়ের দাবি করে চলেছেন। তিনি জানিয়ে দিয়েছেন, যত বড় ভূমিকম্প হোক না কেন বিজেপি আগামী বিধানসভা নির্বাচনে ৪০ টি আসনও পাবে না। তিনি অমিত শাহকে চ্যালেঞ্জও ছুঁড়ে দিয়েছেন।

একদিন আগে ভোট কুশলী প্রশান্ত কিশোর ট্যুইট করে বলেছিলেন, বিজেপি যাই করুক না কেন ১০০ টি আসনও পাবে না। আর পেলে তিনি নিজের কাজ ছেড়ে দেবেন। এবার প্রশান্ত কিশোরের মন্তব্যকে ভুল বলে আখ্যা দেন অনুব্রত। তিনি বলেন, ও একটু বেশি বলে ফেলেছে বিজেপি এবার কোনওমতেই ৪০-এর কোটা পার করতে পারবে না।

বলে রাখি, এমাসের ২৯ তারিখে অমিত শাহের রোড শোকে চ্যালেঞ্জ ছুঁড়ে বোলপুরে রোড শো করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই রোড শোয়ে আড়াই লক্ষ মানুষের সমাগম হবে জানিয়েছেন অনুব্রত মণ্ডল। তিনি এও জানিয়েছে যে, ১ লক্ষ বাউল শিল্পী সেদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য রাস্তায় নামবে। অনুব্রত মণ্ডলকে যখন জিজ্ঞাসা করা হয়, অমিত শাহ যেই রুটে রোড শো করেছেন সেখানেই কেন রোড শো করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এর উত্তরে অনুব্রত বলেন, এর ওঁর ঘর নাকি? এটা আমার ঘর। আমি আমার ঘরে কাজ করব।

অমিত শাহকে চ্যালেঞ্জ ছুঁড়ে অনুব্রত মণ্ডল বলেন, বীরভূমের যেকোনও মহাকুমায় অমিত শাহ যেই সময়ে সভা করবেন, সেই সময়ে মমতার সভায় অনেক অনেক বেশি লোক হবে। তিনি বলেন, সিউড়িতে আড়াই লক্ষ, বোলপুরে আড়াই লক্ষ আর রামপুরহাটে তিন লক্ষ লোক হবে। আর না হলে ছেড়ে দেব।