Press "Enter" to skip to content

ইমরান খানের রিভার্স সুইং এর জবাবে, হেলিকপ্টার শট দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi) একটি সাক্ষাৎকারে পাকিস্তানকে কড়া জবাব দেওয়ার কথা বলে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (narendra modi ) বলেন, ইমরান এখন রিভার্স সুইং করানোর চেষ্টা করছে, কিন্তু আমিও হেলিকপ্টার শট খেলতে জানি। পাকিস্তান ভারত দ্বারা তাঁদের দেশে হামলা চালানোর অভিযোগ করার পরেই, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই কথা বলেন।

একটি হিন্দি পত্রিকার সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পাকিস্তান ইস্যু নিয়ে মন খুলে কথা বলেন। ওনাকে যখন জিজ্ঞাসা করা হয় যে, পাকিস্তান বলছে ভারত যখন তখন হামলা করে দিতে পারে। এই প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, যদি শত্রু আর জঙ্গিদের মধ্যে আমাদের ভয় থাকে, তাহলে সেটাতো খুশির খবর।

উনি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে (Imran Khan) নিশানা করে বলেন, ইমরান খান একজন ক্রিকেটার ছিলেন, উনি সম্প্রতি যেই বয়ান দিয়েছেন, সেটা ভারতের নির্বাচনী প্রক্রিয়াকে প্রভাবিত করার জন্য ওনার তরফ থেকে রিভার্স সুইং। কিন্তু ভারতীয়রা জানে যে, ওই রিভার্স সুইংয়ে হেলিকপ্টার শট কি করে মারতে হয়।

উল্লেখনীয়, পুলওয়ামায় জঙ্গি হামলার পর ভারত আর পাকিস্তানের মধ্যে পারস্পরিক সম্পর্ক খারাপ হয়েছে। জঙ্গি হামলার বদলা নেওয়ার জন্য ভারত বালাকোটে এয়ার স্ট্রাইক করেছিল। আর এরপর থেকে ভারত পাকিস্তানের সম্পর্ক আরও খারাপ হয়েছে। ভারতের জনতা নির্বাচনে বারবার পাকিস্তানের ইস্যু তুলে ধরছে।

ভারতের অনেক বিরোধী দলই বারবার এই অভিযোগ করেছে যে, লোকসভা নির্বাচনে নিজের জয় নিশ্চিত করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পাকিস্তানের সাথে যুদ্ধ করতে চাইছে, এরফলে মানুষ অন্য ইস্যু যেন না তুলে ধরতে পারে, সেটাই ওনার প্রধান লক্ষ্য। বিরোধীরা এটাও বলেন যে, লোকসভা নির্বাচনের প্রচারে প্রতিটি র‍্যালিতে পাকিস্তানের নাম নেওয়া হচ্ছে।

কিন্তু তাঁরা এটা কখনো বলেনি যে, তাঁরা নিজেদের ভোট ব্যাংক সুরক্ষিত রাখার জন্য, পুলওয়ামা হামলার পর পাকিস্তানকে ক্লিনচিট দিয়েছিল। এমনকি বালাকোটে ভারতের এয়ার স্ট্রাইকের পর তাঁরা ভারতীয় সেনার কাজে সন্দেহ করে প্রমাণ পর্যন্ত চেয়েছিল।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.