Press "Enter" to skip to content

মায়ের সাথে দেখা করতে গেলেন প্রধানমন্ত্রী, শপথ গ্রহণের আগে নিলেন আশীর্বাদ, দেখুন প্রথম ছবি

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মা হিরাবেন এর সাথে দেখা করার জন্য বাড়িতে পৌঁছেছেন। আপনাদের জানিয়ে রাখি, ওনার মা হিরাবেন গুজরাটের গান্ধীনগরে থাকেন। মায়ের কাছে আশীর্বাদ নিতে যাওয়ার আগে তিনি আহমেদাবাদ এর খানপুরে একটি জনসভাকে সম্বোধিত করেছিলেন। লোকসভা নির্বাচন ২০১৯ এর অভূতপূর্ব জয়ের পর এটাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রথম জনসভা ছিল। প্রাপ্ত খবর অনুযায়ী, আগামী ৩০ মে সন্ধ্যে সাতটায় মন্ত্রীদের সাথে রাষ্ট্রপতি ভবনে তিনি শপথ নেবেন।

আগামীকাল ২৭ মে প্রধানমন্ত্রী মোদী কাশী বিশ্বনাথ মন্দিরে যাবেন। সেখানে তিনি পূজার্চনা করবেন। প্রস্তুতি খতিয়ে দেখার জন্য বারাণসীর ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট আর এসএসপি শনিবার বিশ্বনাথ মন্দিরের সফরে গেছিলেন। বিজেপির কাশী ইউনিটের সভাপতি মহেশ চন্দ্র শ্রীবাস্তব বলেন, ‘কাশী বিশ্বনাথ মন্দিরে পুজা করার পর প্রধানমন্ত্রী মোদী লালপুর এরিয়ায় ট্রেড ফ্যাশিলেটেশন সেন্টারে যাবেন। সেখানে তিনি বিজেপির কর্মীদের সম্বোধিত করবেন।”

আরেকদিকে লোকসভা নির্বাচন ২০১৯ এ বিজেপির অভূতপূর্ব জয়ের পর, নরেন্দ্র মোদী আজ সন্ধ্যেয় গুজরাট যাবেন। সেখানে তিনি সর্দার বল্লভ ভাই প্যাটেলের মূর্তিতে পুষ্পাঞ্জলি দেবেন, এবং সেখান থেকে গিয়ে উনি একটি জনসভাও সম্বোধিত করবেন। তাছাড়াও উনি এই জয়ের পর মা হিরাবেন এর কাছে আশীর্বাদ নিতে যাবেন। আগামীকাল নরেন্দ্র মোদী নিজের সংসদীয় এলাকা বারাণসীর সফরে যাবেন। আজ এবং আগামীকালের সমস্ত রকম অনুষ্ঠানের তথ্য টুইট করে সার্বজনীন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আরেকদিকে, নির্বাচনে ল্যাজেগোবরে হওয়ার পর বিরোধী দল কংগ্রেসে আজও মিটিং চলছে। ওয়ার্কিং কমিটি জেলা আর রাজ্য সভাপতিদের ইস্তফা নিয়ে চর্চা করছে। আরেকদিকে কংগ্রেস সভাপতির পদ থেকে পদত্যাগ না করার জন্য রাহুল গান্ধীকে তুষ্ট করার চেষ্টা চালানো হচ্ছে।

you're currently offline